• রোববার   ০২ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ১৬ ১৪২৯

  • || ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
শাবিপ্রবিতে ১ থেকে ৯ অক্টোবর পর্যন্ত ছুটির ঘোষণা জেলা পরিষদের সদস্য প্রার্থী তানভীরের মতবিনিময় সভা গুলিতে নয়, ইটের আঘাতে যুবদল কর্মী শাওনের মৃত্যু: এসপি সাকিব-মুশফিক ছাড়া প্রথম সিরিজ জয় এশিয়া কাপ খেলতে সিলেটে জাহানারা-জ্যোতিরা নবির কাছে সিংহাসন হারালেন সাকিব বিশ্বনাথে শেখ হাসিনার জন্মদিনে আ’লীগের কেক কাটা
২২

ইউনাইটেডে ঠাঁই হারাচ্ছেন রোনালদো!

সিলেট সমাচার

প্রকাশিত: ১৫ আগস্ট ২০২২  

চলতি দলবদল মৌসুমে নতুন কোনো ক্লাব খুঁজে না পাওয়ায় ইউনাইটেডেই থেকে যেতে হতে পারে ক্রিশ্চিয়ানো রোনালদোকে। ক্লাব কর্তৃপক্ষও তাকে সাফ জানিয়ে দিয়েছে স্বভাব না বদলালে তাকে ইউনাইটেড থেকে তাড়িয়ে দেওয়া হবে।

গেল আগস্টে দুই মৌসুমের চুক্তিতে রোনালদো পাড়ি জমিয়েছিলেন ইউনাইটেডে। তার এক মৌসুম পরই চ্যাম্পিয়ন্স লিগ খেলতে না পারায় তিনি দলই ছাড়তে চাইছেন। 

বায়ার্ন মিউনিখ, অ্যাটলেটিকো মাদ্রিদ, চেলসি, রিয়াল মাদ্রিদ থেকে শুরু করে দুই মিলান, সবার কাছ থেকেই প্রত্যাখ্যাত হন তিনি! সে কারণে দল ছাড়তে চেয়েও পারছেন না রোনালদো।

তাই ইউনাইটেডের জার্সি গায়েই চলতি মৌসুমে নামতে হচ্ছে তাকে। গত শনিবার ব্রেন্টফোর্ডের বিপক্ষে ম্যাচটা মোটেও ভালো কাটেনি তার। নিজে গোল পাননি, দল হেরেছে ৪-০ গোলে। 

ম্যাচ শেষে দর্শকরা যখন অভিবাদন জানান দুই দলকে, তাতে সাধারণত খেলোয়াড়রা হাত তালি দিয়ে, কিংবা নেড়ে জবাব দেন। কিন্তু রোনালদোর তার কোনোটিই করেননি।

আর এতেই ইউনাইটেড তার ওপর চটেছে বেশ। স্কাই স্পোর্টস জানাচ্ছে, তাকে বলে দেওয়া হয়েছে যেন শিগগিরই তিনি তার স্বভাব বদলে নেন। না হলে চুক্তিটাই বাতিল করে দেওয়া হবে তার। 

অথচ গেল মাসেই রোনালদোর চাওয়ার বিপরীতে গিয়ে ইউনাইটেড বলছিল, পর্তুগিজ এই তারকা মোটেও বিক্রির জন্য নয়।

ইউনাইটেড যদি শেষমেশ চুক্তি বাতিলই করে দেয়, তাহলে বড় বিপদেই পড়বেন তিনি। এমনিতেই দল পাচ্ছেন না তিনি, তার ওপর চুক্তি বাতিল হলে তৈরি হবে নতুন ক্লাব খোঁজার ঝক্কি!

এ অবস্থায় যদি রোনালদোর চাকরি শেষমেশ চলেই যায়, তাহলে অবশ্য চুক্তির পুরো অর্থটাই তাকে দিতে হবে রেড ডেভিলদের। যদি দুই পক্ষের সম্মতিতে এই পদক্ষেপ নেয়া হয়, তাহলে অবশ্য পরিস্থিতি ভিন্নও হতে পারে।

সিলেট সমাচার
সিলেট সমাচার