• বুধবার   ১০ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৬ ১৪২৯

  • || ১১ মুহররম ১৪৪৪

সর্বশেষ:
জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধু রচিত বই বিতরণ অনুষ্ঠান সম্পন্ন সাকিবকে নোটিশ পাঠাল বিসিবি সিলেটের শ্রেষ্ঠ এএসআই মোহাম্মদ অলিউল হাসান
১৪

উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানো হচ্ছে সোহানকে

সিলেট সমাচার

প্রকাশিত: ৩ আগস্ট ২০২২  

আন্তর্জাতিক আঙিনায় নেতৃত্বের প্রথম পরীক্ষায় জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ম্যাচে পরাজয় ও দ্বিতীয় ম্যাচে দারুণ জয় দিয়ে মিশ্র এক অভিজ্ঞতার সম্মুখীন হয়েছেন নুরুল হাসান সোহান। তবে সিরিজের দ্বিতীয় ম্যাচে পাওয়া চোট হাতাশার কারণ হয়েছে সোহানের। আঙুলে পাওয়া সেই চোটের কারণে গোটা সফর থেকে ছিটকে যাওয়া সোহান মঙ্গলবার (২ আগস্ট) দেশে ফিরেছেন।

দেশের ফেরার পর এই ক্রিকেটারের সঙ্গী হয়েছে আরও কিছুটা শঙ্কা। সোহানের এশিয়া কাপে ফেরা এখনও শতভাগ নিশ্চিত নয়। তাই এশিয়া কাপের মতো গুরুত্বপূর্ণ আসরে সোহানকে পেতে খুব শীঘ্রই তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানো হবে বলে বিসিবি সূত্র নিশ্চিত করেছে।

এশিয়া কাপে ফেরাতে দেশের বাইরে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হবে সোহানকে।

হারারেতে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে পেসার হাসান মাহমুদের করা একটি বল তালুবন্দি করতে গিয়ে বাম হাতে চোট পান উইকেটের পেছনে থাকা সোহান। ম্যাচ শেষে এক্স-রে থেকে জানা যায়, বাম হাতের তর্জনীতে গুরুতর চোটের কারণে অন্তত তিন সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে এই উইকেটকিপার ব্যাটারকে। একটি টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজ অসম্পূর্ণ রেখেই মঙ্গলবার দেশে ফিরেছেন এই ক্রিকেটার।

বুধবার (৩ আগস্ট) বিসিবি সূত্রে  নিশ্চিত হয়েছে গুরুতর সেই চোট কাটিয়ে উঠতে খুব শীঘ্রই উন্নত চিকিৎসার জন্য সোহানকে দেশের বাইরে পাঠানো হবে। এশিয়া কাপের আগে পূর্ণ ফিট সোহানকে চায় বিসিবি।

বিসিবি সূত্র জানিয়েছে, সোহানের এশিয়া কাপেও ফেরার শতভাগ নিশ্চয়তা এখনও পাওয়া যায়নি। তাঁকে চিকিৎসার জন্য দেশের বাইরে পাঠানো হবে দ্রুতই, ২/৩ দিনের মধ্যে সে চলে যাবে, সম্ভাব্য স্থান ইংল্যান্ড বা সিঙ্গাপুর; যেখানে ডাক্তারের এপয়েনমেন্ট আগে পাওয়া যাবে সেখানেই যাবে।”

উল্লেখ্য, শ্রীলঙ্কা থেকে বাতিল থেকে বিকল্প ভেন্যু হিসেবে সংযুক্ত আরব আমিরাতে আগামী ২৮ আগস্ট থেকে এশিয়া কাপ শুরু হয়ে ১১ সেপ্টেম্বর ফাইনালের মধ্য দিয়ে এই আসরের পর্দা নামবে। গ্রুপ 'বি' তে থাকা বাংলাদেশের দুই প্রতিপক্ষ শ্রীলঙ্কা ও আফগানিস্তান।

সিলেট সমাচার
সিলেট সমাচার