• রোববার   ২৬ জুন ২০২২ ||

  • আষাঢ় ১২ ১৪২৯

  • || ২৫ জ্বিলকদ ১৪৪৩

সর্বশেষ:
পদ্মা সেতুতে যানবাহনের দীর্ঘ সারি বন্যায় সিলেটে মৃতের সংখ্যা বেড়ে ৫১ পদ্মা সেতু হয়ে সিঙ্গাপুর থেকে ইউরোপে যাবে ট্রেন পদ্মা সেতু আমাদের আবেগ, বাংলাদেশের প্রতিচ্ছবি: প্রধানমন্ত্রী যে কারণে বিশ্বের অন্য সেতুর চেয়ে আলাদা
১৮

‘আমি ৫০ হাজার বার থাকতে চেয়েছি, কিন্তু ক্লাব চাইছে না’

সিলেট সমাচার

প্রকাশিত: ২৮ মে ২০২২  

স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের সঙ্গে মার্সেলোর সম্পর্কটা দীর্ঘদিনের। তবে চলতি মৌসুমেই শেষ হচ্ছে এই অথচলা। কারণ মার্সেলোকে আর ক্লাবে রাখতে চাইছে না লস ব্লাঙ্কোসরা।

এ বিষয়ে যেন আক্ষেপের সুরই ঝরেছে মার্সেলোর কণ্ঠে। সম্প্রতি জানা গেছে, সতীর্থ লুকাস ভাসকুয়েজকে তিনি বলেছেন, ‘ক্লাব আমার চুক্তিটা নবায়ন করতে চাইছে না। আমি ওদেরকে পঞ্চাশ হাজার বার বলেছি, আমি থাকতে চাই। খেলা শেষে আবারও ক্লাবের সাথে কথা বলে দেখব।’

যৌবনের প্রথম এবং একমাত্র ভালোবাসার ক্লাব রিয়াল মাদ্রিদে থাকার জন্য মার্সেলোর আকুতিটা কতটা, সেটাই যেন ধরা পড়েছে তার কথায়। লিগ পর্বে রিয়াল বেটিসের বিপক্ষে ম্যাচ চলাকালে ডাগ আউটে বসে ভাসকুয়েজকে এসব কথা বলেছিলেন তিনি। মাঠে থাকা টিভি ক্যামেরায় বিষয়টি ধরা পড়ে।

চলতি মৌসুমে রিয়ালের সঙ্গে মার্সেলোর চুক্তি শেষ হচ্ছে। পছন্দের দলেই থাকতে চান ব্রাজিলিয়ান ডিফেন্ডার। তবে ক্লাবের আগ্রহ নেই চুক্তি বাড়ানোর। আর তাই সাদা জার্সিতে টানা প্রায় দেড় যুগ পার করার বার্নাব্যু ক্যারিয়ারের ইতি টানতে হচ্ছে ৩৪ বর্ষী ডিফেন্ডারকে।

২০০৭ সালে ব্রাজিলিয়ান ক্লাব ফ্লুমিনেন্স ছেড়ে রিয়াল মাদ্রিদে যোগ দেন মার্সেলো। এরপর ১৫ বছরের দীর্ঘ সফর। সে সফরে অবশ্য সফল তিনি। সাদা জার্সিতে এখন পর্যন্ত মোট ৫৫৪টি ম্যাচ খেলেছেন ক্লাব ইতিহাসের অন্যতম সেরা এ ডিফেন্ডার। সেখানে ৪১টি গোল করেছেন তিনি।

ক্লাবের হয়ে লা লিগা, ইউরোপিয়ান চ্যাম্পিয়নের কয়েকটি ট্রফি জিতেছেন মার্সেলো। আজ চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জিতলে আরেকটি মুকুট নিয়েই ক্লাবকে বিদায় জানাবেন তিনি। 

সিলেট সমাচার
সিলেট সমাচার