• সোমবার   ২৭ জুন ২০২২ ||

  • আষাঢ় ১৩ ১৪২৯

  • || ২৬ জ্বিলকদ ১৪৪৩

সর্বশেষ:
মঙ্গলবার সিলেটের যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না ওসমানীনগরে ২শ মিটার অবৈধ কারেন্ট জাল পুড়িয়ে বিনষ্ট "প্রধানমন্ত্রীর দক্ষ ব্যবস্থাপনায় কেউ না খেয়ে মারা যায়নি" বন্যায় সিলেটে ১২ কোটি টাকার প্রাণিসম্পদের ক্ষতি প্রাকৃতিক দুর্যোগে সিলেটে মৃতের সংখ্যা বেড়ে ৫২ হবিগঞ্জে নদীর পানি কমেছে, উন্নতি নেই হাওরাঞ্চলে হেলিকপ্টারে করে সিলেটের বন্যা পর্যবেক্ষণ করলেন স্বাস্থ্যমন্ত্রী
২০

উইন্ডিজ সিরিজের ভেন্যু পরিবর্তন করল পিসিবি

সিলেট সমাচার

প্রকাশিত: ২৭ মে ২০২২  

শুরুতে ওয়েস্ট ইন্ডিজ সিরিজের ভেন্যু হিসেবে রাওয়ালপিন্ডিকে বেছে নিয়েছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। তবে রাজনৈতিক অস্থিরতার কারণে এবার ভেন্যু বদলের সিদ্ধান্ত নিয়েছে তারা।

পিসিবির এক সূত্র জানিয়েছে, ক্যারিবিয়ানদের বিপক্ষে ঘরের মাঠের এই সিরিজ রাওয়ালপিন্ডি থেকে সরিয়ে মুলতানে নিয়ে যাওয়া হবে। শীঘ্রই এ ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা দিবে পিসিবি।

মূলত পাকিস্তান সরকারের নির্দেশেই আসন্ন এই সিরিজ নিয়ে এমন সিদ্ধান্ত নিয়েছে রমিজ রাজার বোর্ড। মুলতানে সিরিজ আয়োজনের প্রস্তুতি সাড়তে শীঘ্রই কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করবে দেশটির ক্রিকেট বোর্ড। এই সিরিজে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা থাকবে বলেও জানানো হয়েছে।

উইন্ডিজের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজের জন্য ইতোমধ্যেই দল ঘোষণা করেছে পিসিবি। চোট কাটিয়ে ১৬ সদস্যের এই দলে ফিরেছেন শাদাব খান। সর্বশেষ অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজে পাকিস্তানের দলে ছিলেন না শাদাব। তবে ক্যারিবিয়ানদের বিপক্ষে ঘরের মাঠের এই সিরিজে এবার পুরো ফিট হয়েই দলে ফিরেছেন পাকিস্তানের সহ অধিনায়ক।

তিন ম্যাচের এই ওয়ানডে সিরিজে থাকছে না কোনো জৈবসুরক্ষা বলয়। তাই অস্ট্রেলিয়া সিরিজে ২১ সদস্যের স্কোয়াড দিলেও এবার তা ১৬ সদস্যে নামিয়ে এনেছে পিসিবি।

আগামী ৮ জুন প্রথম ওয়ানডে ম্যাচ দিয়ে শুরু হবে দুই দলের মাঠের লড়াই। সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে ১০ ও ১২ জুন। তিন ম্যাচের এই ওয়ানডে সিরিজটি ওয়ানডে সুপার লিগের অংশ।

সিলেট সমাচার
সিলেট সমাচার