• শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১৫ ১৪২৮

  • || ২৩ জমাদিউস সানি ১৪৪৩

সর্বশেষ:
টোঙ্গায় আবারও শক্তিশালী ভূমিকম্প টি-টোয়েন্টি থেকে ৬ মাসের বিরতি নিলেন তামিম শাবিতে অবরোধ তুলে নিলেন শিক্ষার্থীরা, খুলেছে অফিস শাবি ভিসিকে সরানো হবে কিনা আচার্যের বিষয়: শিক্ষামন্ত্রী দোয়ারাবাজারে স্বতন্ত্র প্রার্থী তানভীর আশরাফীর জয়
১৩

জাভিকে সেরাটা দিতে চান পিকে

সিলেট সমাচার

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০২১  

বার্সেলোনার সময়টা এখন খুব একটা ভালো নেই। ক্লাবের এই দুঃসময়ে সেরা খেলা উপহার দেওয়ার ব্যাপারে আশাবাদী দলের স্প্যানিশ ডিফেন্ডার জেরার্ড পিকে।

স্প্যানিশ টিভি শো এল হরমিগুইরোতে পিকে বলেন, নৈতিকভাবে আমি জাভি হার্নান্দেজকে আমার সেরা খেলা উপহার দিতে চাই। যদি না পারি, আমার পাফরম্যান্সে যদি ঘাটতি দেখা দেয় তবে ধরে নিবেন আমি ব্যর্থ হয়েছি। তার কাছে আমি পরাজিত।

পিকের বয়সটা এখন ৩৪ চলছে, খুব ভালো না খেলার কারণে অনেকে তাকে অবসরের কথাও বলেছেন। পিকেও এই বিষয়টি নিয়ে ভেবেছেন। এ সম্পর্কে তিনি বলেন, আমার অনেক সতীর্থ অবসরের ব্যাপারে কথা বলেছে। তারা জানিয়েছে আমি অবসর নিলে সেটা হবে কঠিন সিদ্ধান্ত। অনেক আগে এবং ছোটবেলায় আমি এই জায়গাটা অর্জন করেছি। আমি কেন, কোনো ফুটবলারই এই পরিবর্তনের জন্য প্রস্তুত থাকে না।
 
এর আগে গত সেপ্টেম্বরে পিকে বলেছিলেন তিনি দলকে জেতাতেই বার্সার জার্সি পরেছেন। লিওনেল মেসি চলে যাওয়ায় বার্সার বর্তমান অধিনায়কদের মধ্যে অন্যতম পিকে। আবেগের ক্লাব সমর্থকদের রোষানলে পড়ায় নেতার মতো পিকেই সামনে এগিয়ে আসেন। বললেন জয়ের কথা, ক্লাবকে সাফল্য দেওয়ার কথা। টেলিকমিউনিকেশন সেবাদাতা প্রতিষ্ঠান মুভিস্টারকে তিনি বলেন, প্রত্যেকেই জিততে চায়। এটা সফল করতে অনেকভাবে কাজ করা যেতে পারে। আমরা অভিযোগ করতে পারি, আবার চাইলে একত্রে ভালো কিছুর জন্য লড়তেও পারি।

পিকে যোগ করেন, আমরা দীর্ঘ ১২ বছর ধরে এলিট পর্যায়ে। এখন সবাইকে একসঙ্গে কাজ করতে হবে। শেষ না হওয়া পর্যন্ত আমরা প্রতিযোগিতা করতে চাই। এটা নিয়ে কেউই সন্দেহ করবেন না।
 
পিকের ভাষ্য, ক্লাবের এই অবস্থায় একদমই শান্তিতে নেই তিনি। এমন একটা অবস্থায় মধ্যে দিয়ে যাচ্ছি যাতে আমরা অভ্যস্ত না। এটা অশান্ত এক বছর, ক্লাবের সভাপতি পরিবর্তন হলো, কোচ পরিবর্তন হলো। এখন আমাদের সর্বোচ্চটা দিয়ে ক্লাবের জন্য ভালো কিছু করার চেষ্টা করা উচিত। আমি দ্বিতীয় কিংবা তৃতীয় হতে এই ক্লাবের জার্সি গায়ে চাপাইনি, শিরোপার জেতাই লক্ষ্য।

সিলেট সমাচার
সিলেট সমাচার