• মঙ্গলবার   ০৭ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ২৩ ১৪২৮

  • || ০১ জমাদিউল আউয়াল ১৪৪৩

সর্বশেষ:
চুনারুঘাটে ইউপি সদস্যের মৃত্যুতে বিমান প্রতিমন্ত্রীর শোক আদালত কর্তৃক সিলেট প্রেসক্লাবের ভোটার তালিকা ও নির্বাচন স্থগিত শাবিতে ১২তম জাতীয় গণিত অলিম্পিয়াড অনুষ্ঠিত ৮০ কোটি টাকা ব্যয়ে সিলেটে বসছে ‘এক্সেল লোড কন্ট্রোলার’ সিলেটের দক্ষিণ সুরমায় উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন মুজিববর্ষ উপলক্ষে সিসিকের মশক নিধন ও পরিচ্ছন্নতা অভিযান হবিগঞ্জ ও শায়েস্তাগঞ্জে ৫ হাজার কৃষক পেলেন সরকারি প্রণোদনা

সুপার টুয়েলভ নিশ্চিতে বিকালে পিএনজির মুখোমুখি টাইগাররা

সিলেট সমাচার

প্রকাশিত: ২১ অক্টোবর ২০২১  

টি-টুয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভ নিশ্চিতে বাছাই পর্বের শেষ ম্যাচে বিকালে পাপুয়া নিউগিনির বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ। লাল-সবুজের দলের কাছে ম্যাচটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। বিশ্বকাপের মূল পর্বে যেতে হলে এই ম্যাচে জয়ের বিকল্প নেই টাইগারদের সামনে। এমনকি রান রেটেও থাকতে হবে এগিয়ে।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) ওমানের আল-আমিরাত ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এই ম্যাচ। বাংলাদেশ সময় বিকাল ৪টায় শুরু হবে লড়াই খেলা। এরপর একই মাঠে রাত ৮টায় মুখোমুখি হবে স্কটল্যান্ড এবং ওমান। এবার কোন দুই দল সুপার টুয়েলভে উঠবে, তা আজই রাতের মধ্যে নিশ্চিত হওয়া যাবে।

ম্যাচে বাংলাদেশকে হারাতে চায় পিএনজি। দলটির খেলোয়াড় চার্লস আমিনি বলেছেন, এটা আমাদের জন্য বড় একটি সুযোগ। বিশ্বের অন্যতম সেরা টি-টুয়েন্টি দলের বিপক্ষে এটা আমাদের প্রথম দলগত পরীক্ষা। তারা প্রথম ম্যাচ হেরেছে, তবুও এখনো তারা অনেক ভালো দল।

টাইগারদের জয়ে আশাবাদী ক্যাপ্টেন মাহমুদউল্লাহ বলেন, আমরা আগের ম্যাচে জিতেছি, এ জন্য খুশি। কিন্তু আমাদের অনেক জায়গায় উন্নতি করতে হবে। পাপুয়া নিউগিনির বিপক্ষে সতর্কভাবে খেলতে হবে। দলটিতে বেশ কয়েকজন ভোল খেলোয়াড় আছেন। আমাদের প্রতিটি জায়গায় ভালো ক্রিকেট খেলতে হবে।

উল্লেখ্য, প্রথম ম্যাচে স্কটল্যান্ডের কাছে পরাজয়ের পর দ্বিতীয় ম্যাচে ওমানের বিপক্ষে জিতলেও নড়বড়ে ব্যাটিংয়ের পর ছন্নছাড়া বল করে বাংলাদেশ। আজকের ম্যাচে জয় পেতে হলে নিজেদের সেরাটা দিয়ে খেলতে হবে বলে মত সমর্থকদের।

সিলেট সমাচার
সিলেট সমাচার