শনিবার   ১৬ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ১ ১৪২৬   ১৮ রবিউল আউয়াল ১৪৪১

বিশ্বনাথ উপজেলা ফুটবল দলকে সংবর্ধনা 

নিজস্ব প্রতিবেদক

সিলেট সমাচার

প্রকাশিত : ০৪:৫১ পিএম, ১৬ নভেম্বর ২০১৮ শুক্রবার

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ-সম্পাদক মাহি উদ্দিন সেলিম বলেছেন খেলা-ধুলা মানুষকে শারীরিকভাবে সুস্থ্য-সবল রাখে তেমনি সকল প্রকার অপরাধমূলক কর্মকাণ্ড থেকে দূরে রাখে।

বিশ্বনাথের মানুষ সব সময়ই খেলা-ধুলায় এগিয়ে রয়েছে। ফলে তারা হ্যাট্রিক শিরোপা অর্জন করতে সক্ষম হয়েছে। 
বৃহস্পতিবার রাতে সিলেটের বিশ্বনাথে আল-হেরা শপিং সিটি মার্কেটের সামনে উপজেলা ফুটবল এসোসিয়েশনের উদ্যোগে জেলা আন্তঃউপজেলা চ্যাম্পিয়ন বিশ্বনাথ উপজেলা ফুটবল দলকে সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিন এসব বলেন। 

তিনি আরো বলেন বিশ্বনাথ উপজেলার সবকটি ইউনিয়নে ফুটবল খেলাকে আরো বেগবান ও জাতীয়ভাবে নেওয়ার সকল প্রকার সহযোগীতার আশ্বাস দেন।

উপজেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি জুয়েল আহমদের সভাপতিত্বে ও ধারাভাষ্যকার দিলসাদ আহমদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ-সম্পাদক মাহি উদ্দিন সেলিম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক পংকি খান, জেলা ক্রীড়া সংস্থার কোষাধক্ষ্য মাস্টার সিরাজ উদ্দিন, আ’লীগ নেতা আমির আলী চেয়ারম্যান, যুবলীগ নেতা আলতাব হোসেন। স্বাগত বক্তব্য রাখেন বিশিষ্ট ক্রীড়ানুরাগী জুবায়ের আহমদ।