• বৃহস্পতিবার   ২১ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৬ ১৪২৮

  • || ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

সর্বশেষ:
সুনামগঞ্জ পৌরসভার উদ্যোগে সম্প্রীতির সমাবেশ অনুষ্ঠিত সিলেটে করোনায় শনাক্তের হার ০.৮৩ সিলেট থেকে স্পেনে গিয়েই স্বামীকে অচেতন করে স্ত্রীর চম্পট! মধ্যরাতে এমসি কলেজ ছাত্রাবাসে হঠাৎ তল্লাশি জুড়ীতে ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপিত সাম্প্রদায়িক সম্প্রীতি সমুন্নত রাখতে সিলেটে সৌহার্দ্য বৈঠক

শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ঐক্যবদ্ধ: ওবায়দুল কাদের

সিলেট সমাচার

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২১  

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের নেতাকর্মীরা সবাই ঐক্যবদ্ধ রয়েছেন বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

শনিবার ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর সভায় এসব কথা বলেন তিনি। 

ওবায়দুল কাদের বলেন, বিএনপির মধ্যে গণতন্ত্রের কোনো কাঠামো নেই। তারা শুধু মুখেই গণতন্ত্রের কথা বলে। যাদের দলের মধ্যে গণতন্ত্র নেই, তারা দেশে কীভাবে গণতন্ত্র প্রতিষ্ঠা করবে।

বিএনপির যে সিরিজ জনসভা হচ্ছে, এটা অভ্যন্তরীণ গণতন্ত্রের চর্চা নয়। তাদের সিরিজ সভা সিরিজ বোমা হামলার ষড়যন্ত্রের অংশ বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, নির্বাচন কমিশনকে কেন্দ্র করে নতুন করে ষড়যন্ত্র শুরু করেছে বিএনপি। দেশের গণতন্ত্র অনুযায়ী নির্বাচন কমিশন গঠন করা হবে। সরকারের সংশ্লিষ্ট মন্ত্রণালয় এ বিষয়ে কাজ করে যাচ্ছে। 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, কিছু সময় আগে খবর পেলাম ভুঁইফোড় সংগঠন মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করছে। মুক্তিযুদ্ধের প্রজন্মদের বিরুদ্ধে আমাদের কোনো অভিযোগ নেই। কিন্তু যারা লীগ বা আওয়ামী ও মুক্তিযোদ্ধা যুক্ত করে ভুঁইফোড় সংগঠন গড়ে তোলে, তাদের বিরুদ্ধে আমরা কঠোর।

এসব ভুঁইফোড় সংগঠন দলের নাম ভাঙিয়ে চাঁদাবাজি করে। এ ধরনের সংগঠনের কোনো বৈঠকে বা প্রতিষ্ঠাবার্ষিকীতে আওয়ামী লীগের নেতাকর্মীদের না থাকারও অনুরোধ জানান তিনি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আওয়ামী লীগের ইতিহাসে আগাম কোনো সম্মেলন হয়নি। আগামী নির্বাচন এবং আওয়ামী লীগের সম্মেলন যথাসময়ে হবে। 

আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলী সভায় উপস্থিত ছিলেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, দিপু মনি, আ ফ ম বাহাউদ্দীন নাছিম প্রমুখ।

সিলেট সমাচার
সিলেট সমাচার