• বৃহস্পতিবার   ১৮ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ৩ ১৪২৯

  • || ১৯ মুহররম ১৪৪৪

সর্বশেষ:
বৃহস্পতিবার সুনামগঞ্জে আসছেন পরিকল্পনামন্ত্রী মান্নান আওয়ামী লীগের গর্জনে কাঁপছে সিলেটের রাজপথ বাংলাদেশ সংকটে নেই, ঋণখেলাপিতে যাওয়ার ঝুঁকি কম: আইএমএফ বিদ্যুতায়িত হয়ে মৃত্যুর ঘটনায় অভিযোগ কেন্দ্রের ইনচার্জ বরখাস্ত
৪৭৮

এমপির বাসায় অবৈধ বিদ্যুৎ সংযোগ: ৮৪ হাজার টাকা জরিমানা

সিলেট সমাচার

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২২  

 

সুনামগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট শাহীনুর পাশা চৌধুরীর বাসায় অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহারের জন্য ৮৪ হাজার ৩৭০ টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার জরিমানার অর্থ আদায় করা হয়েছে। মঙ্গলবার বিকেলে সাবেক ওই সাংসদের বাড়িতে অবৈধ বিদ্যুৎ ব্যবহার করে কাজ চলাকালে বিদ্যুৎ বিভাগের লোকজন অভিযান চালিয়ে সংযোগ বিচ্ছিন্ন করেন।

এলাকাবাসী ও বিদ্যুৎ বিভাগ সূত্র জানায়, পাটলী ইউনিয়নের পাটলী মাঝপাড়া গ্রামের বাসিন্দা জমিয়ত উলামায়ে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক চারদলীয় জোট সরকারের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট শাহীনুর পাশা চৌধুরীর গ্রামের বাড়িতে একটি নতুন ভবন নির্মাণ কাজে সাংসদের কেয়ারটেকার আব্দুল কাইয়ুম বিদ্যুৎ সংযোগ ব্যবহার করে অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহার করেন। খবর পেয়ে বিদ্যুৎ বিভাগের লোকজন অভিযান চালিয়ে মঙ্গলবার বিকেলে অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করেন। এঘটনায় বিদ্যুৎ বিভাগ অবৈধ বিদ্যুৎ সংযোগ ব্যবহারের জন্য ৮৪ হাজার টাকা জরিমানা করা হয়।

সাবেক সাংসদ শাহীনুর পাশা চৌধুরীর কেয়ারটেকার আব্দুল কাইয়ুমের বলেন, আমি কেয়ারটেকার হিসেবে শাহীনুর পাশা চৌধুরীর ঘর নির্মাণ কাজ তদারক করছি। ভুল করে পাশের ঘর থেকে লাইন এনে কাজ শুরু করছিলাম। তখনি অভিযান চালিয়ে সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এঘটনায় বিদ্যুৎ বিভাগের করা জরিমানা প্রদান করেছি।

জগন্নাথপুর উপজেলা আবাসিক প্রকৌশলী বিদ্যুৎ আজিজুল ইসলাম আজাদ জানান,অবৈধভাবে সাবেক সাংসদের বাড়িতে বিদ্যুৎ ব্যবহার করায় ৮৪ হাজার টাকা  জরিমানা করা হয়। জরিমানার অর্থ বৃহস্পতিবার ব্যাংকের মাধ্যমে  আদায় করা হয়েছে। 

উল্লেখ্য যে মওলানা শাহিনুর পাশা বিএনপি জোটের অন্যতম শরিক দল জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রীয় নেতা ও হেফাজতে  ইসলামের কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। বিএনপি জোট সরকারের আমলে তিনি সংসদ সদস্য ছিলেন।

সিলেট সমাচার
সিলেট সমাচার