• মঙ্গলবার   ০৭ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ২৩ ১৪২৮

  • || ০১ জমাদিউল আউয়াল ১৪৪৩

সর্বশেষ:
চুনারুঘাটে ইউপি সদস্যের মৃত্যুতে বিমান প্রতিমন্ত্রীর শোক আদালত কর্তৃক সিলেট প্রেসক্লাবের ভোটার তালিকা ও নির্বাচন স্থগিত শাবিতে ১২তম জাতীয় গণিত অলিম্পিয়াড অনুষ্ঠিত ৮০ কোটি টাকা ব্যয়ে সিলেটে বসছে ‘এক্সেল লোড কন্ট্রোলার’ সিলেটের দক্ষিণ সুরমায় উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন মুজিববর্ষ উপলক্ষে সিসিকের মশক নিধন ও পরিচ্ছন্নতা অভিযান হবিগঞ্জ ও শায়েস্তাগঞ্জে ৫ হাজার কৃষক পেলেন সরকারি প্রণোদনা

সীমান্তিক-ইমজা অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগীতা শুরু

সিলেট সমাচার

প্রকাশিত: ১৮ অক্টোবর ২০২১  

সীমান্তিকের মহাব্যবস্থাপক ও সিলেট জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শামীম আহমদ বলেছেন, পেশাগত দায়িত্বপালনের পাশাপাশি সাংবাদিকদের মন মানসিকতাকে উৎফুল্ল রাখতে হলে খেলাধুলা ও বিনোদন মূলক কর্মকাণ্ডের বিকল্প নেই। আর এ কারণেই এই ক্রীড়া প্রতিযোগিতাটি গুরুত্ব বহন করে।

তিনি ১৮ অক্টোবর রোববার বিকেলে ইলেকট্রনিক মিডিয়া জার্ণালিস্ট এসোসিয়েশন (ইমজা) মিলনায়তনে সীমান্তিক-ইমজা অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগীতা-২০২১ এর উদ্বোধনকালে একথা বলেন।

সংগঠনের সভাপতি বাপ্পা ঘোষ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনিস রহমানের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ক্রীড়া পরিচালনা কমিটি-২০২১ এর আহবায়ক কামকামুর রাজ্জাক রুনু।

এসময় আরও বক্তব্য রাখেন সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি ও ইমজা সদস্য ইকরামুল কবির, ইমজার সিনিয়র সদস্য আব্দুল মালিক জাকা, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মঈন উদ্দিন মনজু, সাবেক সাধারণ সম্পাদক দেবাশীষ দেবু, সাবেক সহ-সাধারণ সম্পাদক এস, সুটন সিংহ ও প্রত্যুষ তালুকদার, সাবেক ক্রীড়া সম্পাদক মারুফ আহমদ, পাঠাগার সম্পাদক সুবর্ণা হামিদ, সদস্য গুলজার আহমদ, সৈয়দ রাসেল।

এছাড়া উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ নিরানন্দ পাল, সহ-সাধারণ সম্পাদক শ্যামানন্দ শ্যামল, ক্রীড়া পরিচালনা কমিটির সদস্য সচিব হাসান সিকদার সেলিম, সদস্য দিগেন সিংহ, শুভ্র দাস রাজন, এস আলমগীর, দীপক বৈদ্য দিপু, নওশাদ আহমদ চৌধুরী, শফি আহমদ প্রমুখ।

সিলেট সমাচার
সিলেট সমাচার