• শনিবার   ২৩ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৮ ১৪২৮

  • || ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

সর্বশেষ:
দুই চেয়ারম্যান প্রার্থীসহ ছাতকে ১০ জনের মনোনয়নপত্র বাতিল সিলেটে চোখে কালো কাপড় বেঁধে সাম্প্রদায়িকতার বিরুদ্ধে ‘অনশন’ প্রশাসনের উদ্যাগে জগন্নাথপুরে সম্প্রীতি সভা অনুষ্ঠিত অনেক দেশে আমরাও বিনিয়োগ করতে পারি : প্রধানমন্ত্রী দেশের আকাশসীমা নজরদারিতে অত্যাধুনিক রাডার বসছে বিমানবন্দরে সিলেটে পুলিশের অভিযানে এক রাতেই পলাতক ২০ আসামী গ্রেফতার শ্রীমঙ্গল পৌরসভায় নৌকা প্রতীকে লড়বেন সৈয়দ মনসুরুল হক বিশ্বনাথে গ্রামীণ সড়কের ভিত্তিপ্রস্থর স্থাপন করলেন এমপি মোকাব্বির

বিশ্বনাথের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনে প্রশাসনিক কর্মকর্তারা

সিলেট সমাচার

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২১  

গতকাল মঙ্গলবার (১২ অক্টোবর) সিলেটের বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান ও উপজেলার প্রশাসনিক কর্মকর্তাদের সঙ্গে নিয়ে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন সিলেটের ওসমানীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম।

পরিদর্শনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ধর্ম যার যার উৎসব সবার। একটি রাষ্ট্রে মুসলিম, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ছাড়াও বিভিন্ন ধর্মের মানুষ বসবাস করতেই পারে। 

সকল সম্প্রদায়ের মানুষের মধ্যে ধর্মনিষ্ঠার সাথে সাথে পারস্পারিক সদ্ভাব ও সম্প্রীতি বজায় রেখে চলাই হচ্ছে সাম্প্রদায়িক সম্প্রীতি। কাজেই শান্তি-শৃংখলা বজায় রেখে সবাইকে উৎসব পালন করতে হবে।

প্রশাসনিক কর্মকর্তাসহ এ সময় তিনি বিশ্বনাথ পৌরশহরের জানাইয়া সার্বজনীন পূজামণ্ডপ, বিশ্বনাথ পুরান বাজার সার্বজনীন পূজামণ্ডপ, বিশ্বনাথ শনি মন্দির সার্বজনীন পূজামণ্ডপ, কালিগঞ্জ বাজারের কাালিবাড়ি সার্বজনীন পূজামণ্ডপ, বাগিছাবাজারের কালীজিরি সার্বজনীন পূজামণ্ডপ, বাউশী ও দশঘরের আরও বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন।

বিভিন্ন মণ্ডপ পরিদর্শনকালে তার সঙ্গে ছিলেন বিশ্বনাথ উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম নুনু মিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন চন্দ্র দাশ ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. কামরুজ্জামান, দশঘর ইউনিয়নের চেয়ারম্যান এমাদ উদ্দিন খান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সেলিম আহমদ সেলিম, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক আব্দুল মতিন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক জয়ন্ত দাসসহ অনেকে।

সিলেট সমাচার
সিলেট সমাচার