• শনিবার   ২৩ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৮ ১৪২৮

  • || ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

সর্বশেষ:
সিলেটের আওয়ামী লীগ নেতা শমসের বক্স মারা গেছেন সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে বড়লেখায় সম্প্রীতি সভা চার মাসেও হাকালুকিতে বৃক্ষ নিধন তদন্তের অগ্রগতি নেই দক্ষিণ সুরমার কলেজছাত্র রাহাত হত্যার ঘটনায় মামলা ‘আঁধার কেটে আলো আসবেই’ স্লােগানে সিলেটে মোমবা‌তি প্রজ্জ্বলন সিলেটের ‘শেখ হাসিনা শিশু পার্ক’ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন চিকিৎসার জন্য বাংলাদেশিদের আর বিদেশ যেতে হবে না: সিলেটে মোমেন

শ্রমিক নেতার বিরুদ্ধে মামলার প্রতিবাদে বিশ্বনাথে মানববন্ধন

সিলেট সমাচার

প্রকাশিত: ৪ অক্টোবর ২০২১  

সিলেটের বিশ্বনাথ পৌর এলাকার কালীগঞ্জস্থ আল-আমিন ব্রিক ফিল্ডের সত্ত্বাধিকারী ঈর্শ্বাদ আলী কর্তৃক জেলা ট্রাক-পিকআপ-কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন’র অর্ন্তভুক্ত উপজেলা উপ-কমিটির সভাপতি ফরিদ মিয়ার উপর দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন-মিছিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৩ অক্টোবর) বিকেলে বিশ্বনাথ পৌর শহরের বাসিয়া সেতুতে এ কর্মসূচী অনুষ্ঠিত হয়।

বৃষ্টি উপেক্ষা করে জেলা ও বিভিন্ন উপজেলার শ্রমিক নেতারাসহ বিপুল সংখ্যক পরিবহন শ্রমিকরা মানববন্ধনে অংশ নেন।

আয়োজক সংগঠনের সহসভাপতি গয়াস মিয়ার সভাপতিত্বে ও জেলা কমিটির সদস্য আলী আহমদের পরিচালনায় মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি বাবু আবু সরকার।

প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা ট্রাক-পিকআপ-কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আমির উদ্দিন।

 বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা ট্রাক-পিকআপ-কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সদস্য আব্দুল মতিন, ট্রাক-পিকআপ-কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের বিশ্বনাথ উপজেলা শাখার সাধারণ সম্পাদক তুরণ চৌধুরী, ওসমানীনগর উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন, ব্যবসায়ী সুন্দর আলী রুহুল।

মানববন্ধনে বক্তারা বলেন, আল-আমিন ব্রিক ফিল্ডের স্বত্ত্বাধিকারী ঈর্শ্বাদ আলী একজন মামলাবাজ ও প্রতারক লোক। তিনি ইতিমধ্যে উপজেলার প্রায় দেড় শতাধিক মানুষের কাছ থেকে প্রায় ৪৫ কোটি টাকা হাতিয়ে নিয়েছেন। এখন তার উপর এক ডজন মামলাও রয়েছে। আর এখন হাতিয়ে নেওয়া টাকাগুলো সহযে হজম করার জন্য তার (ঈর্শ্বাদ) বিরুদ্ধে করা মামলার সেই সব বাদীদের বিরুদ্ধে হয়রানীমূলক মামলা দিয়ে তাদেরকে হয়রানী করছেন।

এসময় বক্তারা অনতিবিলম্বে শ্রমিক নেতা ফরিদ মিয়ার উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহার না করলে কঠোর আন্দোলনের ডাক দেয়া হবে বলে হুসিয়ারী দেন।

সিলেট সমাচার
সিলেট সমাচার