• শনিবার   ২৩ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৮ ১৪২৮

  • || ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

সর্বশেষ:
সিলেটের আওয়ামী লীগ নেতা শমসের বক্স মারা গেছেন সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে বড়লেখায় সম্প্রীতি সভা চার মাসেও হাকালুকিতে বৃক্ষ নিধন তদন্তের অগ্রগতি নেই দক্ষিণ সুরমার কলেজছাত্র রাহাত হত্যার ঘটনায় মামলা ‘আঁধার কেটে আলো আসবেই’ স্লােগানে সিলেটে মোমবা‌তি প্রজ্জ্বলন সিলেটের ‘শেখ হাসিনা শিশু পার্ক’ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন চিকিৎসার জন্য বাংলাদেশিদের আর বিদেশ যেতে হবে না: সিলেটে মোমেন

কানাইঘাটে প্রাক্তন শিক্ষক‌দের মিলনমেলা

সিলেট সমাচার

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২১  

কানাইঘাটে বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ‌প্রাক্তন শিক্ষক‌দের এক মিলনমেলা সোমবার (২৭ সেপ্টেম্বর) অনুষ্ঠিত হয়।

রামিজা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক মাওলানা রফিকুল হক তার নিজ বাড়িতে প্রাক্তন শিক্ষক‌দের নিয়ে এ মিলনমেলার আয়োজন করেন।

এতে উপ‌জেলার বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়‌য়ের বেশ কয়েকটি স্কুলের ‌শিক্ষকর‌া অংশগ্রহণ ক‌রেন।

চড়িপাড়া স্কুল এন্ড কলেজের প্রাক্তন প্রধান শিক্ষক ফয়জুল ইসলামের সভাপতিত্বে ও ছোটদেশ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক মোহাম্মদ আলীর সঞ্চালনায় স্মৃতিচারণামূলক বক্তব্য দেন বীরদল এন. এম একাডেমির সদ্য সাবেক প্রধান শিক্ষক জার উল্লাহ,উক্ত প্রতিষ্ঠানের সাবেক সহকারী প্রধান শিক্ষক মো: মহি উদ্দিন, গাছবাড়ী মর্ডান একাডেমির সাবেক সহকারী শিক্ষক আব্দুল মতিন,বীরদল এন.এম একাডেমির সহকারী শিক্ষক দিলদার আহমদ,শাহাব উদ্দিন,হুসেন আহমদ,মনসুরিয়া কামিল মাদ্রাসার সহকারী শিক্ষক মাওলানা সাইফুল আলম, প্রাথমিক শিক্ষক ফয়সল আহমদ,মুফতী মাওলানা মাহবুব সিরাজী,মাওলানা হারুন রশীদ শ্রীপুরী প্রমূখ।

শিক্ষক‌ মিলনমেলায় বক্তারা ব‌লেন,আজকের  এ মিলনমেলা সকল শিক্ষক‌দের মধ্যে একটি বন্ধন সৃ‌ষ্টি হ‌য়ে‌ছে। প্র‌তিবছর এমন অনুষ্ঠান কর‌লে প্রাক্তন ও বর্তমান শিক্ষক‌দের ম‌ধ্যে একটি সুসম্পর্ক গ‌ড়ে উঠ‌বে।
 
দুপুরের মধ্যাহ্নভোজের মধ্য দিয়ে শিক্ষ‌কদের মিলনমেলার সমাপ্তি ঘটে।

 দুর্গাপূজাকে ঘিরে চলছে কেনাকাটার ধুমও। নগরীর বিপণিবিতান ঘুরে কাপড়ের দোকানগুলোতে বেশি ভিড় লক্ষ্য করা গেছে।

বাংলাদেশ পূজা উদ্‌যাপন পরিষদ সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত বলেন, ‘নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা, প্রতিটি পূজামণ্ডপে স্বেচ্ছাসেবক নিয়োগ করা, জেনারেটরের ব্যবস্থা রাখা ও পরিদর্শন বই রাখার জন্য আমরা সবাইকে অনুরোধ করেছি। আশা রাখছি, এবার সবার সম্মিলিত প্রচেষ্টায় শারদ উৎসব আনন্দ-উল্লাসে উদ্‌যাপন করা হবে।’

এদিকে, পূজামণ্ডপগুলোতে নিরাপত্তার দিকে বিশেষ নজরদারি রাখা হবে বলে জানিয়েছেন জেলা পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন।

সিলেট সমাচার
সিলেট সমাচার