• বৃহস্পতিবার   ২৭ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১৪ ১৪২৮

  • || ২২ জমাদিউস সানি ১৪৪৩

সর্বশেষ:
শাবির সাবেক ৫ শিক্ষার্থীর জামিন শিক্ষার্থীদের সব দাবি মেনে নেওয়ার প্রতিশ্রুতি শিক্ষামন্ত্রীর ৪৪তম বিসিএস আবেদনের সময় বাড়ল পানি খেয়ে অনশন ভাঙলেন শাবির ২৮ শিক্ষার্থী শাবিতে গিয়ে জাফর ইকবাল বললেন, ‘আমি বহিরাগত’ ফেঞ্চুগঞ্জে হচ্ছে ইউরিয়া সারের কারখানা
২০৩

সিলেটে ডাবল মার্ডার : স্বামীর ফাঁসি, স্ত্রীর কারাদণ্ডের রায়

সিলেট সমাচার

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০২১  

সিলেটের গোয়াইনঘাট উপজেলায় দুই নারীকে কুঁপিয়ে হত্যার দায়ে এক ব্যক্তির ফাঁসির আদেশ দিয়েছেন জেলা ও দায়রা জজ মো. বজলুর রহমান। একই সঙ্গে তার স্ত্রীর তিন বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে।

১৯ জনের সাক্ষ্যের ভিত্তিতে আজ বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে আসামীদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন বিচারক। 

সিলেট মিররকে বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট জেলা ও দায়রা জজ আদালতে পাবলিক প্রসিকিউটর নিজাম উদ্দিন।

তিনি বলেন, ‘২০১৪ সালের ২৫ এপ্রিল পিয়াইন নদীর তীরে মুর্তা বেতের বাগানের জায়গার বিরোধ নিয়ে দুই নারীকে কুপিয়ে হত্যা করেন একই গ্রামের মখলিছ মিয়া (৫৫)। এর প্রেক্ষিতে আদালত সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে ঐ ব্যক্তিকে মৃত্যুদণ্ড ও তার স্ত্রীকে কারাদণ্ড প্রদান করেছেন।’

নিহতরা হলেন, জমসু মিয়ার স্ত্রী মালেকা বেগম (৫০) ও আজির উদ্দিনের স্ত্রী হাসিনা বেগম (৪৫)। তাদেরকে হত্যার সময় মখলিছকে সহযোগিতা করেন তার স্ত্রী রাহেলা বেগম।

নিহত হাসিনা বেগমের ছেলে আব্দুস সবুর বাদী হয়ে চারজনকে আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেন। দীর্ঘ তদন্ত শেষে গোয়াইনঘাট থানার তদন্ত কর্মকর্তা ২০১৬ সালের ১৩ এপ্রিল দুইজনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেন। তদন্তে অপর দুইজনের সংশ্লিষ্টতা না থাকায় তাদের অভিযোগ থেকে অব্যাহতি দেওয়া হয়।

আদালত সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে ফাঁসির সাজা ঘোষণা করেন আসামী মখলিছের বিরুদ্ধে এবং তার স্ত্রী রাহেলা বেগমকে (৪৮) তিন বছরের কারাদণ্ডসহ ১০ হাজার টাকা জরিমানা করেন। জরিমানা না দিলে তাকে আরও ছয় মাস কারাভোগ করতে হবে।

সিলেট সমাচার
সিলেট সমাচার