• শনিবার   ১৮ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ৩ ১৪২৮

  • || ০৯ সফর ১৪৪৩

সর্বশেষ:
দোয়ারাবাজারে বিভিন্ন কর্মসূচি পরিদর্শনে অতিরিক্ত বিভাগীয় কমিশনার অবশেষে শুরু হচ্ছে সিলেটের সেই দুই সড়কের সংস্কারকাজ করোনা: ফের মৃত্যুর মিছিলে সিলেটে সিলেট জেলা ছাত্রলীগের প্রথম সভাপতি ফয়জুল আর নেই

বালাগঞ্জে কৃষক লীগের সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সিলেট সমাচার

প্রকাশিত: ৩০ আগস্ট ২০২১  

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বালাগঞ্জ উপজেলা কৃষক লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকাল ৩টায় বালাগঞ্জ উপজেলা সদরে এমএ খান অডিটোরিয়ামে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা কৃষক লীগের আহবায়ক মো. আলাল মিয়া।

আলোচনা সভার উদ্বোধন করেন কৃষক লীগের কেন্দ্রীয় সভাপতি কৃষিবিদ সমীর চন্দ।

প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন সিলেট-৩ আসনের আসন্ন উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী হাবিবুর রহমান হাবিব।

উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক জিলু মিয়া ও নীলমনি ধরের যৌথ পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন কৃষক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি ও সিলেট অঞ্চলের সাংগঠনিক উপ-কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা দেওয়ান জয়নাল আবেদিন, কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ও সিলেট অঞ্চলের সাংগঠনিক উপ-কমিটির সদস্য এডভোকেট শামীমা আক্তার খানম এমপি।

প্রধান আলোচক আলোচক হিসেবে বক্তৃতা করেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট অঞ্চলের সাংগঠনিক উপ-কমিটির সদস্য সচিব কৃষিবিদ ড. মুহাম্মদ হাবিবুর রহমান মোল্লা।

অতিথি হিসেবে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহ-অর্থ বিষয়ক সম্পাদক ও সিলেট অঞ্চলের সাংগঠনিক উপ-কমিটির সদস্য রেজাউল হক রাসেল, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর, সাধারণ সম্পাদক ও বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনহার মিয়া, সিলেট জেলা কৃষক লীগের সভাপতি ও কেন্দ্রীয় কার্যকরী সদস্য শাহ নিজাম উদ্দিন, সিলেট জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য অধ্যক্ষ শামসুল ইসলাম, মহানগর কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুর রকিব বাবলু, বালাগঞ্জ উপজেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক মো. তেরা মিয়া প্রমুখ।

সিলেট সমাচার
সিলেট সমাচার