• বৃহস্পতিবার   ২১ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৬ ১৪২৮

  • || ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

সর্বশেষ:
সুনামগঞ্জ পৌরসভার উদ্যোগে সম্প্রীতির সমাবেশ অনুষ্ঠিত সিলেটে করোনায় শনাক্তের হার ০.৮৩ সিলেট থেকে স্পেনে গিয়েই স্বামীকে অচেতন করে স্ত্রীর চম্পট! মধ্যরাতে এমসি কলেজ ছাত্রাবাসে হঠাৎ তল্লাশি জুড়ীতে ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপিত সাম্প্রদায়িক সম্প্রীতি সমুন্নত রাখতে সিলেটে সৌহার্দ্য বৈঠক

মই থেকে পড়ে বিশ্বনাথে দিনমজুর আকিলের মৃত্যু

সিলেট সমাচার

প্রকাশিত: ২৬ আগস্ট ২০২১  

পরিস্কার-পরিচ্ছন্নতার কাজ করার সময় সিলেটের বিশ্বনাথে পৌর এলাকার মিয়াজানেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বৃহস্পতিবার (২৬ আগস্ট) সকালে মই থেকে পড়ে মো. আকিল (৩০) নামে এক দিনমজুরের মৃত্যুর খবর পাওয়া গেছে। আকিল হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ এলাকার মৃত মো. আব্দুলের পুত্র। সে (আকিল) দীর্ঘদিন ধরে মিয়াজানেরগাঁও গ্রামের যুক্তরাজ্য প্রবাসী ফারুক মিয়ার বাড়িতে স্বপরিবারে বসবাস করে আসছিল।

স্থানীয় সূত্র জানা গেছে, বৃহস্পতিবার সকাল ১১টার দিকে মিয়াজানেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিস্কার-পরিচ্ছন্নতা করতে যায় দিনমজুর আকিল। একটি স্টিলের মই নিয়ে বিদ্যালয়ের পুরাতন ভবনের চালে জমে থাকা ময়লা ঝাড়ু দিয়ে পরিস্কার করার সময় হঠাৎ করে মই থেকে পড়ে জ্ঞান হারিয়ে ফেলে আকিল। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মিয়াজানেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিতালী ভট্টাচার্য বলেন, আমি সে সময় বিদ্যালয়েই ছিলাম। খুবই দুঃখজনক ঘটনা। আমার ধারণা আকিল হয়তো হার্ট অ্যাটাকে মারা গেছেন।

বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, বিদ্যালয়ে পরিস্কার-পরিচ্ছন্নতার কাজ করার সময় অসাবধানতাবশত মই থেকে পড়ে দিনমজুর আকিল মারা গেছেন। তবুও এই মৃত্যু নিয়ে যাতে এলাকায় কোনো বিতর্ক দেখা না দেয়, সে জন্যে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে সিলেট এমএজি ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

সিলেট সমাচার
সিলেট সমাচার