• শনিবার   ১৮ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ৩ ১৪২৮

  • || ০৯ সফর ১৪৪৩

সর্বশেষ:
দোয়ারাবাজারে বিভিন্ন কর্মসূচি পরিদর্শনে অতিরিক্ত বিভাগীয় কমিশনার অবশেষে শুরু হচ্ছে সিলেটের সেই দুই সড়কের সংস্কারকাজ করোনা: ফের মৃত্যুর মিছিলে সিলেটে সিলেট জেলা ছাত্রলীগের প্রথম সভাপতি ফয়জুল আর নেই

আম্বরখানায় বিধবাকে ধর্ষণচেষ্টা বাড়িওয়ালার, ৯৯৯ এ ফোন দিয়ে রক্ষা

সিলেট সমাচার

প্রকাশিত: ২৪ জুলাই ২০২১  

সিলেটের আম্বরখানা এলাকার কলোনি স্টাফ কোয়ার্টারের লাগোয়া এক বাসায় তিন সন্তানের জননী বিধবাকে ধর্ষণের চেষ্টা চালিয়েছেন বাড়ির মালিক। যিনি বেশকিছুদিন লন্ডনে ছিলেন। অভিযুক্ত ওই বাসার মৃত কুদরত আলীর ছেলে খোকন। তবে ৯৯৯ এ ফোন করায় পুলিশ এসে তাকে আটক করেছে।

স্থানীয়রা জানান, শুক্রবার দিবাগত রাত একটার দিকে ঘরের সামনে বিধবাকে একা পেয়ে ধর্ষণচেষ্টা চালান খোকন। এ সময় বিধবার চিৎকারে ঘরের মানুষজন বেরিয়ে এলে খোকন বিধবাকে ছেড়ে দেন। তবে এ সময় তিনি রামদা নিয়ে অন্য ভাড়াটিয়াদের শাসাতে শুরু করলে তাৎক্ষনিকভাবে ৯৯৯ এ কল করেন বিধবার ভাগ্নে।

জরুরী কল পেয়ে স্থানীয় এয়ারপোর্ট থানা পুলিশ ও আম্বরখানা পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থলে পৌঁছান। এ সময় অভিযুক্ত খোকনকে আটক করে স্থানীয় পুলিশ ফাঁড়িতে নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিধবার ভাগ্নে জানান, তার খালাকে একা পেয়ে ধর্ষণের উদ্দেশ্যে খোকন টানাটানি করেন, তার জামা কাপড় টেনে ছিড়ে ফেলেন। ধর্ষণ করতে ব্যর্থ হয়ে দা দিয়ে সবাইকে কোপ দিতে আসেন।

তিনি জানান, অভিযুক্ত খোকন দীর্ঘদিন ধরেই তার খালাকে নানাভাবে বিরক্ত করে আসছিলেন। বাড়ির মালিক হওয়ায় ভাড়াটিয়া বিধবা অনেকটা নিরুপায় হয়েই এতদিন চুপ করে ছিলেন। অভিযুক্ত খোকনের বিরুদ্ধে তার নিজ স্ত্রীর দায়ের করা একটি নারী নির্যাতন মামলাও আছে। এই মামলায় জেলে খেটে কয়েকদিন আগেই তিনি বের হয়েছেন।

এ ব্যাপারে আম্বরখানা পুলিশ ফাড়ি ইনচার্জ মফিজ উদ্দিন বলেন, ৯৯৯ এ ধর্ষণচেষ্টা ও হত্যার হুমকির কল পেয়ে আমরা ওই বাসায় ছুটে যাই। এরপর অভিযোগের ভিত্তিতে তাকে ফাঁড়িতে নিয়ে এসেছি।

এয়ারপোর্ট থানার ওসি খান মুহাম্মদ মাইনুল জাকির বলেন, অভিযুক্ত ব্যক্তিকে আটক করা হয়েছে। ওই মহিলার পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলা হলে তাকে গ্রেফতার দেখানো হবে।

সিলেট সমাচার
সিলেট সমাচার