• বৃহস্পতিবার   ২১ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৬ ১৪২৮

  • || ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

সর্বশেষ:
সুনামগঞ্জ পৌরসভার উদ্যোগে সম্প্রীতির সমাবেশ অনুষ্ঠিত সিলেটে করোনায় শনাক্তের হার ০.৮৩ সিলেট থেকে স্পেনে গিয়েই স্বামীকে অচেতন করে স্ত্রীর চম্পট! মধ্যরাতে এমসি কলেজ ছাত্রাবাসে হঠাৎ তল্লাশি জুড়ীতে ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপিত সাম্প্রদায়িক সম্প্রীতি সমুন্নত রাখতে সিলেটে সৌহার্দ্য বৈঠক

মা ট্রাস্টের চেয়ারম্যানের উদ্যোগে দুঃস্থদের খাদ্য সহায়তা

সিলেট সমাচার

প্রকাশিত: ১৬ জুলাই ২০২১  

করোনা ভাইরাসের ২য় ঢেউয়ের প্রভাবে জনজীবনে চরম দূর্ভোগের ফলে অসহায় কর্মহীন সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে যাচ্ছে যুক্তরাজ্য ভিত্তিক সামাজিক সংগঠন মা ট্রাস্ট ইউকে। সংগঠনের চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী আব্দুল ওয়াহিদ লিলুর অর্থায়নে সিলেটের বালাগঞ্জের অসহায় ও কর্মহীন পরিবারে বিতরণ করা হয়েছে খাদ্য সহায়তা।

বুধবার মানবতার কল্যাণে প্রতিষ্ঠিত মা ট্রাস্ট ইউকের চেয়ারম্যান আব্দুল ওয়াহিদ লিলুর অর্থায়নে গৌউছ উদ্দিন ও উপজেলা যুবলীগ নেতা আসাদুর রহমান আসাদের তত্বাবধানে উপজেলার পূর্ব পৈলনপুর ইউনিয়নের বিভিন্ন এলাকার দুই শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

পূর্ব পৈলনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুহিবুর রহমান ইয়াওরের সভাপতিত্বে বিতরনী অনুষ্ঠানে অতিথি ছিলেন পূর্ব পৈলনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শিহাব উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় সম্পাদক এখলাছুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ইয়াহিয়া সুজন।

বক্তারা বলেন, চলমান বৈশ্বিক মহামারীর প্রাদুর্ভাবে বিদেশের মাটিতে নিজেরা চরম বেকায়দায় থেকেও এলাকার অসহায় ও বিপন্ন মানুষের প্রতি মানবতার হাত প্রসারিত করে রেখেছেন আমাদের প্রবাসীরা। যেকোনো দুর্যোগে এলাকার দুঃস্থ মানুষের পাশে থেকে আর্ত মানবতার সেবায় কাজ করার প্রত্যয়ে সামাজিক সংগঠন গড়ে তুলে এলাকার নিম্ন আয়ের মানুষের সার্বিক কল্যাণে প্রবাসী আব্দুল ওয়াহিদ লিলুর কার্যক্রমগুলো অবশ্যই প্রশংসনীয়।

মহামারি মোকাবিলায় সামাজিক দূরত্ব বজায় রেখে প্রয়োজন ছাড়া ঘর থেকে বাহির না হওয়ার আহ্বান জানিয়ে নিম্ন আয়ের মানুষের কল্যাণে সরকারের পাশাপাশি প্রবাসীদের সহায়তা কার্যক্রম অব্যাহত রাখার আহ্বান জানান তারা।

যুবলীগ নেতা আসাদুর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন, সমাজেসেবী সিতার মিয়া, ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি শাহ আলম, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা জুনেদুর রহমান, যুবলীগ নেতা রাসেল আহমেদ, হেলাল মিয়া, ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি আলমগীর হোসেন, বাপ্পি আহমদসহ আরও অনেকে।

বিতরকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিল, ডাল, সেমাই, লবন, আলু, পেঁয়াজ, তৈলসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সামগ্রী। দূর্যোগকালিন এই সময়ে মা ট্রাস্ট ইউকের পক্ষ থেকে খাদ্য সহায়তা পেয়ে আনন্দিত হতে দেখা যায় এলাকার দুঃস্থদের।অনুষ্ঠানে মহামারির প্রভাব থেকে হেফাজত কামনাসহ উদ্যোক্তা পরিবার ও দেশ এবং জাতির কল্যাণে অনুষ্ঠিত হয় বিশেষ মোনাজাত।

বিতরকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিল, ডাল, সেমাই, লবন, আলু, পেঁয়াজ, তৈলসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সামগ্রী। দূর্যোগকালিন এই সময়ে মা ট্রাস্ট ইউকের পক্ষ থেকে খাদ্য সহায়তা পেয়ে আনন্দিত হতে দেখা যায় এলাকার দুঃস্থদের। অনুষ্ঠানে মহামারির প্রভাব থেকে হেফাজত কামনাসহ উদ্যোক্তা পরিবার ও দেশ এবং জাতির কল্যাণে অনুষ্ঠিত হয় বিশেষ মোনাজাত।

সিলেট সমাচার
সিলেট সমাচার