• মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৫ ১৪২৯

  • || ১০ মুহররম ১৪৪৪

সর্বশেষ:
সাকিবকে নোটিশ পাঠাল বিসিবি সিলেটের শ্রেষ্ঠ এএসআই মোহাম্মদ অলিউল হাসান এলজিইডি প্রকৌশলীর উপর সন্ত্রাসী হামলা, থানায় মামলা সিলেটের সৈয়দা জেবুন্নেছা হক পেলেন "বঙ্গমাতা" পদক সুনামগঞ্জে কৃষক হত্যায় একজনের আমৃত্যু, ৫ জনের যাবজ্জীবন কারাদণ্ড  ওসমানীতে হামলা: আ.লীগ নেতার ভাতিজার আত্মসমর্পণ অবৈধভাবে ইতালি যাওয়ার পথে সুনামগঞ্জের যুবকের মর্মান্তিক মৃত্যু
১১৫

গোয়াইনঘাটে যুবকের হাত কর্তন মামলার প্রধান আসামি গ্রেফতার

সিলেট সমাচার

প্রকাশিত: ১৫ জুলাই ২০২১  

সিলেটের গোয়াইনঘাটে দিলদার নামের এক যুবকের হাত কাটার মামলায় প্রধান আসামি হুমায়ুন মিয়া (৩৫)-কে গ্রেফতার করেছে থানাপুলিশ। 

বৃহস্পতিবার সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার থানাধীন সীমান্ত এলাকা হতে দোয়ারাবাজার থানাপুলিশের সহায়তায় তাকে গ্রেফতার করেছে গোয়াইনঘাট থানাপুলিশ।

হুমায়ুন গোয়াইনঘাট উপজেলার টেকনাগুল গ্রামের শাহ আলমের ছেলে।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন সিলেট জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মো. লুৎফর রহমান।

তিনি গণমাধ্যমকে জানান, গোয়াইনঘাটের টেকনাগুল গ্রামের আব্দুল মান্নানের ছেলে মাসুক মিয়ার সঙ্গে একই গ্রামের মোছা. বেগমের বিবাহের পর থেকে উভয় পরিবারের সদস্যদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে মনোমালিন্য চলে আসছিলো। এরই ধারাবাহিকতায় গত ৯ জুলাই সকালে দুধের পাতিল পরিস্কারকে কেন্দ্র করে ঝগড়ার এক পর্যায়ে মোছা. বেগম বাবার বাড়ি চলে যান।

পরে বেলা ২টার দিকে মাসুক মিয়া তার স্ত্রীকে বাড়ি ফিরিয়ে আনতে গেলে পথিমধ্যে বেগমের পক্ষের কয়েকজন মাসুকের গতিরোধ করে এলোপাথাড়ি মারপিট করতে থাকে। এসময় মাসুকের ভাই দিলদার তাঁকে বাঁচাতে গেলে প্রতিপক্ষ দা দিয়ে কোপ মারলে দিলদারের শরীর থেকে ডান হাত বিচ্ছিন্ন হয়ে যায়।

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় বিচ্ছিন্ন হাতসহ দিলদারকে উদ্ধার করে চিকিৎসার জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ বিষয়ে ভিকটিমের মা হোসনেয়ারার লিখিত অভিযোগের ভিত্তিতে গোয়াইনঘাট থানায় একটি মামলা রুজু করা হয়।

সিলেট সমাচার
সিলেট সমাচার