• রোববার   ২৫ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ৯ ১৪২৮

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪২

সর্বশেষ:
কোরবানির মাংস যেভাবে সংরক্ষণ করবেন সিলেটে রাস্তায় রাস্তায় পশুর হাট সিলেটে ২৪ ঘন্টায় করোনাক্রান্ত ৩৩৯, মৃত্যু ১১ সিলেটে পশুর হাট ‘গরম’, ক্রেতারা বিপাকে সিলেটবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানালেন পররাষ্ট্রমন্ত্রী

বিশ্বনাথে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা পেলেন শতাধিক পরিবার

সিলেট সমাচার

প্রকাশিত: ১৩ জুলাই ২০২১  

করোনা ভাইরাস নিয়ন্ত্রণে সরকার ঘোষিত লগডাউনে কর্মহীন হয়ে পড়া সিলেটের বিশ্বনাথ পৌরসভার টিএনটি রোড এলাকার বিভিন্ন কলোনীতে বসবাসকারী নিন্ম আয়ের শতাধিক পরিবারকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক সুমন চন্দ্র দাশের নির্দেশনায় এবং উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের তত্ত্বাবধানে সোমবার দুপুরে পৌর এলাকার টিএনটি রোডস্থ আল-হাবিব কমপ্লেক্সে ওই খাদ্য সহায়তা বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে কলোনীবাসীদের মধ্যে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা বিতরণ করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ্ব পংকি খান। তিনি বলেন, কঠিন এ সময়ে মানুষ যাতে খাদ্যের জন্য কষ্ট না পান, সেলক্ষ্যে দেশের প্রতিটি পাড়া-মহল্লায় বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বিতরণ করা হচ্ছে খাদ্য সহায়তা। নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগের প্রার্থীদের বিজয়ী করে সরকার গঠনের সুযোগ দেওয়ার কারণেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা সততা ও নিষ্ঠার সাথে দেশ ও জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

বিশ্বনাথ পৌরসভায় সহায়ক কমিটির সদস্য ফজর আলীর সভাপতিত্বে ও বিশ্বনাথ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক পরঞ্জয় বৈদ্য অপুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ পৌরসভায় সহায়ক কমিটির সদস্য রফিক হাসান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল মতিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বদরুল আলম, বিশ্বনাথ সদর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শামীম আহমদ, যুবলীগ নেতা সাইদুল ইসলাম, সংগঠক মুক্তার আলী প্রমুখ।

সিলেট সমাচার
সিলেট সমাচার