• বৃহস্পতিবার   ২১ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৬ ১৪২৮

  • || ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

সর্বশেষ:
সুনামগঞ্জ পৌরসভার উদ্যোগে সম্প্রীতির সমাবেশ অনুষ্ঠিত সিলেটে করোনায় শনাক্তের হার ০.৮৩ সিলেট থেকে স্পেনে গিয়েই স্বামীকে অচেতন করে স্ত্রীর চম্পট! মধ্যরাতে এমসি কলেজ ছাত্রাবাসে হঠাৎ তল্লাশি জুড়ীতে ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপিত সাম্প্রদায়িক সম্প্রীতি সমুন্নত রাখতে সিলেটে সৌহার্দ্য বৈঠক

গোয়াইনঘাটে নদীতে মিলল নিখোঁজ শ্রমিকের লাশ

সিলেট সমাচার

প্রকাশিত: ৮ জুলাই ২০২১  

সিলেটের গোয়াইনঘাটে নৌকা ডুবে নিখোঁজ শ্রমিক আজিজুর রহমান পাঠানের (৫২) লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজের ৫ দিন পর বুধবার (৭ জুলাই) উপজেলার মুখতোলা নামক এলাকায় নদী থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

এর আগে গত শুক্রবার সকালে উপজেলার সারি-গোয়াইন নদীর মুখতোলা নামক এলাকায় নৌকা ডুবে নিখোঁজ হয়েছিলেন ওই শ্রমিক।

নিহত আজিজুর রহমান সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার ফাজিলপুর গ্রামের আব্দুল লতিফ পাঠানের ছেলে। তিনি তার ছেলে আলী আহমদকে সঙ্গে নিয়ে বেশ কিছুদিন ধরে জাফলংয়ের বাংলাবাজার এলাকায় বালু শ্রমিকের কাজ করে আসছিলেন।

আজিজুর রহমান নিখোঁজের ৫ দিন পর বুধবার সকালে স্থানীয় লোকজন মুখতোলা এলাকায় নদীতে ভাসমান অবস্থায় একটি লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। খবর পেয়ে থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মারুফ আল মুকিত ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করেন। পরে নিহতের ছেলে আলী আহমদ লাশটি তার বাবা আজিজুর রহমানের বলে শনাক্ত করেন।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (১ জুলাই) দিনের বেলা বালু উত্তোলনের কাজ শেষে গোয়াইনঘাটের মুখতোলা নামক এলাকার একটি ঘাটে তাদের ইঞ্জিন নৌকা বেঁধে রাতে নিজের ছেলেকে সঙ্গে নিয়ে নৌকায় ঘুমিয়েছিলেন আজিজুর রহমান পাঠান। তারা ঘুমিয়ে থাকা অবস্থায় পরদিন শুক্রবার (২ জুলাই) সকালে ভারী বর্ষণ আর পাহাড়ি ঢলের কবলে পড়ে তাদের নৌকাটি ডুবে যায়। এ সময় ঘুম ভেঙে তাড়াহুড়ো করে আজিজুর রহমানের ছেলে আলী আহমদ নৌকা থেকে নামতে পারলেও আজিজুর রহমান নৌকাসহ নদীতে তলিয়ে যান। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। 

সিলেট সমাচার
সিলেট সমাচার