• রোববার   ২৫ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ৯ ১৪২৮

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪২

সর্বশেষ:
কোরবানির মাংস যেভাবে সংরক্ষণ করবেন সিলেটে রাস্তায় রাস্তায় পশুর হাট সিলেটে ২৪ ঘন্টায় করোনাক্রান্ত ৩৩৯, মৃত্যু ১১ সিলেটে পশুর হাট ‘গরম’, ক্রেতারা বিপাকে সিলেটবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানালেন পররাষ্ট্রমন্ত্রী

রাতের সিলেট নগরে অ্যাকশনে পুলিশ

সিলেট সমাচার

প্রকাশিত: ৫ জুলাই ২০২১  

দেশে করোনা সংক্রমণ রোধে সরকার ঘোষিত ‘কঠোর লকডাউন’ চলছে। এমন ‘কঠোর লকডাউন’ বাস্তবায়নে কঠোর অবস্থানে রয়েছে সিলেট মেট্রোপলিটন পুলিশ।

এদিকে সারাদিন মাঠে থাকার পর রাতের শহরে লকডাউন বাস্তবায়নে ফের নগরে নেমেছে পুলিশ।

এসএমপির উপ পুলিশ কমিশনার (উত্তর) মো. আজবাহার আলী শেখ ও কোতয়ালী জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) সামছুদ্দিন সালেহ আহমদ চৌধুরীর নেতৃত্বে নগরীর সিটি পয়েন্ট, কোর্ট পয়েন্ট, চৌহাট্টা পয়েন্ট, সুরমা পয়েন্টে গভীর রাতে বিশেষ চেক পোস্ট করা হচ্ছে।

রাত ৮টা থেকে শুরু হওয়া এ অভিযানে এখন পর্যন্ত (রাত সাড়ে ১০টা) লকডাউন না মেনে রাস্তায় বের করা ৩০টি যানবাহন আটক করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন- বন্দরবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোস্তাফিজুর রহমান, ট্রাফিকের সার্জেন্ট মোহাম্মদ জসিম উদ্দিন, বন্দরবাজার পুলিশ ফাঁড়ির টুআইসি এসআই সাজেদুল করিম, এসআই মাসুক আহমদ, এসআই জামিল আহমদ, পুলিশ সদস্য রতন নুনীয়াসহ পুলিশ সদস্যরা।

এদিকে সর্বাত্মক লকডাউনের চতুর্থ দিনে সিলেট নগরীতে মানুষের বাইরে আসার প্রবণতা বাড়লেও সকাল থেকে তৎপর ছিল প্রশাসন। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত লকডাউন অমান্য করে বাইরে আসার অভিযোগে ১২৬টি যানবাহনে মামলা ২২৩টি যানবাহন আটক করেছে পুলিশ। একইসাথে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৮৬ হাজার ২০০ টাকা জরিমানা করেছে জেলা প্রশাসন।

মহানগর পুলিশ জানায়- করোনাভাইরাসের ব্যাপক ও ঊর্ধ্বমুখী সংক্রমণ রোধে সরকার ঘোষিত লকডাউনের কঠোর বিধিনিষেধ বাস্তবায়নের প্রয়োজনে এসএমপির ক্রাইম ও ট্রাফিক ডিভিশনের সাথে ডিবি পুলিশ ও পুলিশ লাইন্স অফিসার ও ফোর্স যৌথভাবে এসএমপির বিভিন্ন স্থানে ১৬টি চেকপোস্ট, সকল থানা- ফাঁড়ি-তদন্ত কেন্দ্র এলাকায় ২৪ ঘন্টা মোবাইল ডিউটিসহ নিরলসভাবে কাজ করছে।

এর আগে কঠোর লকডাউন বাস্তবায়নে সিলেট নগরীর পয়েন্টে পয়েন্টে পুলিশ মোতায়েন থাকবে বলে জানান মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ। এছাড়া বিনা কারণে কেউ বাসার বাইরে বের হলে নেয়া হবে কঠোর ব্যবস্থা এবং যৌক্তিক কারণ দেখাতে না পারলে গ্রেপ্তার করা হবে বলে জানান তিনি।

সিলেট সমাচার
সিলেট সমাচার