• বুধবার   ২০ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৪ ১৪২৮

  • || ১২ রবিউল আউয়াল ১৪৪৩

সর্বশেষ:
প্রথমবার জাতীয়ভাবে পালিত হচ্ছে ‘শেখ রাসেল দিবস’ জুড়ীতে ইউপি নির্বাচনে মনোনয়ন জমা দিলেন যারা আজ থেকে টিকা পাচ্ছেন শাবির সকল শিক্ষার্থী সিলেটের মন্দিরে হামলা ঠেকাতে রাত জেগে ছাত্রলীগের পাহারা হবিগঞ্জে ট্রাফিক পুলিশের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ, সড়ক অবরোধ বিয়ানীবাজারে ইয়াবাসহ নারী গ্রেপ্তার শেখ রাসেলের জন্মদিনে সিলেট জেলা আ. লীগের মিলাদ

কানাইঘাটে ৪২ হাজার টাকা জরিমানা

সিলেট সমাচার

প্রকাশিত: ৫ জুলাই ২০২১  

কানাইঘাটে লকডাউনের ৪র্থ দিনে সরকারি বিধি নিষেধ অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখা অপরাধে মোবাইল কোর্টের মাধ্যমে ১৬ জনকে ৪২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জী রবিবার কানাইঘাট বাজার, সড়কের বাজার, ভবানীগঞ্জ বাজার সহ বিভিন্ন হাট-বাজারে লকডাউনের বিধি নিষেধ অমান্য করায় মোবাইল কোর্টে মামলা দায়েরের মাধ্যমে এসব জরিমানা আদায় করেন।

লকডাউনের বিধি নিষেধ কার্যকর করতে নির্বাহী কর্মকর্তা,কানাইঘাট থানা পুলিশ, বিজিবি ও আনসার বিডিপির সদস্যদের নিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় কঠোর অবস্থান করতে দেখা গেছে। এছাড়া সেনা বাহিনীকে উপজেলা সদরে টহল দিতে দেখা গেছে।

নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জী জানান, সরকার করোনা থেকে মানুষের জীবন বাঁচানোর জন্য লকডাউন দিয়েছেনে। তা মাঠ পর্যায়ে বাস্তবায়ন করতে উপজেলা প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনী কঠোর পরিশ্রম করে যাচ্ছেন। আপনারা দেখেছেন প্রতিদিন করোনায় রেকর্ড মৃত্যু ও আক্রান্তের সংখ্যা বাড়ছে। এমতাবস্থায় শুধুমাত্র প্রশাসনের মাধ্যমে বিধি নিষেধ কার্যকর করা শতভাগ সম্ভব নয়। করোনার প্রাদুর্ভাব থেকে রক্ষা পেতে আমাদের সবাইকে বিধি নিষেধ মানতে হবে এবং আরো সচেতন হয়ে সবাই মাস্ক পরতে হবে। এদিকে জানা গেছে গত শনিবার নতুন করে করোনায় কানাইঘাটের আরো ৫ জন আক্রান্ত হয়েছেন। গত সপ্তাহে আক্রান্তের সংখ্যা ছিল ১০ জন। এর মধ্যে ২জন মারা গেছেন বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে।

সিলেট সমাচার
সিলেট সমাচার