• সোমবার   ১৮ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৩ ১৪২৮

  • || ১০ রবিউল আউয়াল ১৪৪৩

সর্বশেষ:
টাঙ্গুয়ার হাওরের ময়লা পরিষ্কার করলেন ডিসি মৌলভীবাজার ও শ্রীমঙ্গলে ১৪ ঘণ্টার জন্য গ্যাস সরবরাহ বন্ধ সিলেটসহ ৩৫ জেলায় বিজিবি মোতায়েন শাবিপ্রবি শিক্ষার্থীদের করোনার টিকাদান কার্যক্রম শুরু লিডিং ইউনিভার্সিটির ক্যাম্পাসেই মিলছে টিকা সিলেটে শান্তিপূর্ণভাবে প্রতিমা বিসর্জন মৌলভীবাজারে পাশাপাশি মসজিদ-মন্দির, সম্প্রীতির অনন্য নিদর্শন

৩৩৩ নম্বরে ফোন করলে মিলবে খাদ্য সহায়তা: গোয়াইনঘাট ইউএনও 

সিলেট সমাচার

প্রকাশিত: ৪ জুলাই ২০২১  

সিলেটের গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার তাহমিলুর রহমান বলেছেন, কোভিড-১৯ ও আকস্মিক বন্যায় আমরা একটি কঠিন সময় পার করছি। অনেক মানুষ, বিশেষত: যারা দৈনিক আয়ের ওপর নির্ভরশীল তাদের জীবনে এখন দু:সময়। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় সাধারণ মানুষের পাশে আছেন এবং সাধারণ মানুষের বাড়িতে বাড়িতে ত্রাণ পৌঁছে দেয়ার নির্দেশনা প্রদান করেছেন। গোয়াইনঘাট-জৈন্তাপুর-কোম্পানীগঞ্জের সংসদ সদস্য এবং প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ইমরান আহমদ প্রতিনিয়ত গোয়াইনঘাটের বন্যা পরিস্থিতির খোঁজ নিচ্ছেন ও ত্রাণ কার্যক্রম তদারকি করছেন।

মানুষের এ কঠিন সময়ে পাশে থাকার উদ্দেশ্যে ৩৩৩ কল সার্ভিসের মাধ্যমে আবেদন করা মানুষের বাড়িতে ত্রাণ পৌঁছে দিচ্ছে গোয়াইনঘাট উপজেলা প্রশাসন। যদি আপনার অথবা আপনার পাশে কোনো ব্যক্তির ত্রাণ সহায়তার প্রয়োজন হয়, তবে ৩৩৩-এ কল করুন। আমরা যাচাই-বাছাই সাপেক্ষে গোয়াইনঘাটের যে কোনো প্রান্তে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পৌঁছে দেব।

নির্বাহী অফিসার আর বলেন, গোয়াইনঘাটের প্রতিটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বরাবর ক্ষতিগ্রস্ত মানুষকে আর্থিক সহায়তা প্রদানের জন্য পর্যাপ্ত অর্থ বরাদ্দ দেওয়া হয়েছে। তাদের সাথে যোগাযোগ করুন। সিলেট জেলায় প্রতিদিন কোভিড আক্রান্তের ও মৃতের সংখ্যা বাড়ছে। আমাদের নিজেদের ও ভবিষ্যৎ প্রজন্মের স্বার্থে সচেতন হওয়া খুবই জরুরি। এই কঠিন সময়ে আপনারা বাড়িতে অবস্থান করে পরস্পরকে সহযোগিতা করুন। নিশ্চয়ই আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টায় এই কোভিড ও বন্যা পরিস্থিতি আমরা মোকাবিলা করতে পারব।

সিলেট সমাচার
সিলেট সমাচার