• সোমবার   ১৮ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৩ ১৪২৮

  • || ১০ রবিউল আউয়াল ১৪৪৩

সর্বশেষ:
টাঙ্গুয়ার হাওরের ময়লা পরিষ্কার করলেন ডিসি মৌলভীবাজার ও শ্রীমঙ্গলে ১৪ ঘণ্টার জন্য গ্যাস সরবরাহ বন্ধ সিলেটসহ ৩৫ জেলায় বিজিবি মোতায়েন শাবিপ্রবি শিক্ষার্থীদের করোনার টিকাদান কার্যক্রম শুরু লিডিং ইউনিভার্সিটির ক্যাম্পাসেই মিলছে টিকা সিলেটে শান্তিপূর্ণভাবে প্রতিমা বিসর্জন মৌলভীবাজারে পাশাপাশি মসজিদ-মন্দির, সম্প্রীতির অনন্য নিদর্শন

বিয়ানীবাজার পৌরসভার বাজেট ঘোষণা

সিলেট সমাচার

প্রকাশিত: ১ জুলাই ২০২১  

সিলেটের বিয়ানীবাজার পৌরসভা ২০২১-২২ অর্থবছরের নতুন কোন করারোপ ছাড়া বাজেট ঘোষণা করা হয়েছে।

বুধবার (৩০ জুন) দুপুরে পৌর কার্যালয়ে ৪৭ কোটি ৭৪ লাখ ৫৩ হাজার টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা করেন পৌর মেয়র মো. আব্দুস শুকুর।

বাজেট বক্তৃতাকালে মেয়র জানান, প্রস্তাবিত বাজেটে মোট আয় ধরা হয়েছে ৪ কোটি ৩৫ লাখ ২৫ হাজার টাকা এবং ব্যয় ৪ কোটি ১০ লাখ ১০ হাজার টাকা। এতে ২৬ লাখ ৭৮ হাজার টাকা উদ্ধৃত ধরা হয়।

প্রস্তাবিত বাজেটে উন্নয়ন খাতকে সর্বাধিক গুরুত্ব দেয়া হয়েছে জানিয়ে মেয়র মো. আব্দুস শুকুর আরো বলেন, এটিই চলমান পৌর পরিষদের সর্বশেষ বাজেট।

পৌরবাসীর জীবনমান উন্নয়নে বাজেটকে সামনে রেখে পরিকল্পনা গ্রহণ করা হবে। মেয়র এ সময় করোনায় জীবন হারানো প্যানেল মেয়র-৩ ও কাউন্সিলার রুসনা বেগমের কথা স্মরণ করে আবেগাপ্লুত হয়ে পড়েন।

বাজেট ঘোষণার এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম পল্লব। 

বিশেষ অতিথি ছিলেন বিয়ানীবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিক নূর, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান, পৌর আওয়ামীলীগের সভাপতি শমছুল হক , সাধারণ সম্পাদক এবাদ আহমদ, মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা বেগম লিমা, বিয়ানীবাজারে প্রেস ক্লাবের সাবেক সভাপতি আতাউর রহমান, প্যানেল মেয়র-১ সাইফুল ইসলাম ঝুনু, বিয়ানীবাজার প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মিলাদ মো. জয়নুল, সহ সাধারণ সম্পাদক শাহিন আলম হৃদয়, মাছুম আহমদ, কোষাধক্ষ্য মুকিত মোহাম্মদ, ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক শিপার আহমেদ, বিয়াানীবাজার জার্নালিষ্ট এসোসিয়েশণের সভাপতি আহমেদ ফয়ছাল প্রমুখ।

সিলেট সমাচার
সিলেট সমাচার