• মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৪ ১৪২৮

  • || ১১ রবিউল আউয়াল ১৪৪৩

সর্বশেষ:
প্রথমবার জাতীয়ভাবে পালিত হচ্ছে ‘শেখ রাসেল দিবস’ জুড়ীতে ইউপি নির্বাচনে মনোনয়ন জমা দিলেন যারা আজ থেকে টিকা পাচ্ছেন শাবির সকল শিক্ষার্থী সিলেটের মন্দিরে হামলা ঠেকাতে রাত জেগে ছাত্রলীগের পাহারা হবিগঞ্জে ট্রাফিক পুলিশের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ, সড়ক অবরোধ বিয়ানীবাজারে ইয়াবাসহ নারী গ্রেপ্তার শেখ রাসেলের জন্মদিনে সিলেট জেলা আ. লীগের মিলাদ

বালাগঞ্জে ভূমিহীন, গৃহহীন ৬৫ পরিবারকে স্বপ্ননীড় উপহার

সিলেট সমাচার

প্রকাশিত: ২১ জুন ২০২১  

সরকারি আশ্রয়ণ প্রকল্প-২’র আওতায় সারাদেশের ন্যায় বালাগঞ্জ উপজেলার ৬৫টি ভূমিহীন, গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হয়েছে। এর মধ্যে উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নে ২৩টি, বোয়ালজুড় ইউনিয়নে ২২টি, বালাগঞ্জ সদর ইউনিয়নে ১০টি এবং পূর্ব গৌরীপুর ইউনিয়নে ১০টি ভূমিহীন, গৃহহীন পরিবারকে জমি ও গৃহ উপহার দেয়া হয়েছে।

রোববার (২০ জুন) সকালে একযোগে আশ্রয়ন প্রকল্প-২ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ প্রকল্পের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সরকারি এ প্রকল্পের আওতায় বালাগঞ্জে স্বপ্ননীড় বিতরণ ও প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সে উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুর, উপজেলা নির্বাহী অফিসার রোজিনা আক্তার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সামস উদ্দিন সামস, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পলাশ মন্ডল, উপজেলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনহার মিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান এমএ মতিন, পূর্ব পৈলনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন, দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল আলম, বালাগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মুনিম, পূর্ব গৌরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিমাংশু রঞ্জন দাস, বালাগঞ্জ ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নয়ন তালুকদার, সাংবাদিক জাগির হোসেন প্রমুখ।

সিলেট সমাচার
সিলেট সমাচার