• শুক্রবার   ০৩ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৮ ১৪২৮

  • || ২৬ রবিউস সানি ১৪৪৩

সর্বশেষ:
তাহিরপুরে শ্রীপুর উত্তর ইউনিয়নে নৌকার একক প্রার্থী সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থীদের হুশিয়ারি! নিখোঁজের দু’দিন পর রোমানার লাশ মিললো নদীতে শেষ ওভারের রুদ্ধশ্বাস লড়াইয়ে হোয়াইটওয়াশ বাংলাদেশ পরীক্ষার্থীদের হলে পৌঁছে দিচ্ছে সিলেট জেলা ছাত্রলীগ

সিলেটে স্ত্রী-দুই সন্তান হত্যায় হিফজুরের ৫ দিনের রিমান্ড

সিলেট সমাচার

প্রকাশিত: ২০ জুন ২০২১  

সিলেটের সীমান্তবর্তী গোয়াইনঘাট উপজেলায় স্ত্রী ও দুই সন্তান হত্যা মামলায় হিফজুর রহমানের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আহত হিফজুরকে চিকিৎসা শেষে রোববার (২০ জুন) আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করে পুলিশ।

শুনানি শেষে সিলেট আমলী আদালত-১০ এর বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট অঞ্জন কুমার দাস পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা দিলীপ কান্ত নাথ বলেন, সকাল সাড়ে ১১টার দিকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে হিজবুরকে পুলিশ হেফাজতে নিয়ে আদালতে নিয়ে রিমান্ড আবেদন করা হয়। ইতোমধ্যে শনিবার (১৯ জুন) হিজবুরকে স্ত্রী ও দুই সন্তান হত্যা মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

তিনি বলেন, হত্যাকাণ্ডের সঙ্গে হিফজুর সরাসরি জড়িত। বাইরে থেকে কেউ হত্যার জন্য এলে সঙ্গে করে অস্ত্র নিয়ে আসতো। তাদের ঘরের বটি, দা দিয়েই খুন করতো না। বিরোধের কারণে খুনের ঘটনা ঘটলে প্রথমেই হিফজুরকে হত্যা করা হতো। আর বাইরের কেউ স্ত্রী ও সন্তানদের হত্যার চেষ্টা করলেও তার প্রতিহত করার কথা ছিল।  এতে তিনিই সবচেয়ে বেশি আঘাতপ্রাপ্ত হতেন। এসব কারণ ছাড়াও অনেকগুলো কারণে তাকে গ্রেফতার দেখানো হয়েছে।

গত বুধবার (১৬ জুন) ভোরে সিলেটের সীমান্তবর্তী গোয়াইনঘাট উপজেলায় বসতঘর থেকে দুই শিশুসহ গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ।  

তারা হলেন- গোয়াইনঘাট উপজেলার ফতেহপুরের বিন্নাকান্দি ফুলেরতল গ্রামের হিজবুর রহমানের স্ত্রী আলেমা বেগম (৩৫), তাদের ছেলে মিজান (৮) ও মেয়ে তানিশা (৫)। এ সময় ঘর থেকে আহত অবস্থায় গৃহকর্তা হিফজুর রহমানকে উদ্ধার করা হয়। হিফজুরকে গ্রেফতার বিষয়ে শনিবার (১৯ জুন) সংবাদ সম্মেলন করেন সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন।  

স্ত্রী ও দুই সন্তানকে হিফজুরই খুন করেছে, এর স্বপক্ষে নয়টি গ্রহণযোগ্য আলামত উপস্থাপন করেন তিনি।

সিলেট সমাচার
সিলেট সমাচার