• সোমবার   ১৮ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৩ ১৪২৮

  • || ১০ রবিউল আউয়াল ১৪৪৩

সর্বশেষ:
টাঙ্গুয়ার হাওরের ময়লা পরিষ্কার করলেন ডিসি মৌলভীবাজার ও শ্রীমঙ্গলে ১৪ ঘণ্টার জন্য গ্যাস সরবরাহ বন্ধ সিলেটসহ ৩৫ জেলায় বিজিবি মোতায়েন শাবিপ্রবি শিক্ষার্থীদের করোনার টিকাদান কার্যক্রম শুরু লিডিং ইউনিভার্সিটির ক্যাম্পাসেই মিলছে টিকা সিলেটে শান্তিপূর্ণভাবে প্রতিমা বিসর্জন মৌলভীবাজারে পাশাপাশি মসজিদ-মন্দির, সম্প্রীতির অনন্য নিদর্শন

সিলেটে অটোরিকশা চালক ও কিশোর নিখোঁজ

সিলেট সমাচার

প্রকাশিত: ১২ জুন ২০২১  

সিলেটের কোম্পানীগঞ্জের তাহের আলম রাজু (১৭) ও শহরতলীর টুকেরবাজারের রকিব উদ্দিন (৩৫) নামের আরেকজন নিখোঁজ রয়েছেন।

এ ঘটনায় কোম্পানীগঞ্জ ও জালালাবাদ থানায় পৃথক দুটি সাধারণ ডায়রি করা হয়।

জানা যায়, সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার দক্ষিণ বুড়দেও গ্রামের তাহের আলম রাজু (১৭) নামে এক কিশোরকে খোঁজে পাওয়া যাচ্ছে না। সে ওই গ্রামের আব্দুস সহিদ ও সাবিয়া বেগম দম্পতির ছেলে। এ ব্যাপারে কোম্পানীগঞ্জ থানায় শুক্রবার একটি সাধারণ ডায়রি (জিডি) করা হয়েছে। নম্বর- ৫০৫।

জিডি সূত্রে জানা যায়, গত ৭ জুন সন্ধ্যা ৬টার দিকে কুমিল্লা যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয় রাজু। এরপর থেকে আর তার খোঁজ মিলছে না। তাঁর ব্যবহৃত মোবাইল নম্বরও বন্ধ পাওয়া যাচ্ছে। কেউ ওর কোন খোঁজ পেলে ০১৭৩০-২৩৭২৪৯ নম্বরে যোগাযোগ করার অনুরোধ জানানো হয়েছে।

নিখোঁজ রাজুর পিতা আব্দুস সহিদ জানান, রাজুর গায়ের রং শ্যামলা। বাড়ি থেকে বের হওয়ার সময় তার পরনে ছিল লাল ও কালো রংয়ের শার্ট এবং কালো জিন্সের প্যান্ট। তিনি আরও জানান, রাজু একটি ট্রাক গাড়ির (টাটা-১৬১৫) হেলপার ছিল। সে নারায়ণগঞ্জের রূপসী সিমেন্ট লিডিং এলাকায় থাকত।

এছাড়া, সিলেট শহরতলীর টুকেরবাজারের হেরাখলা গ্রামের বাসিন্দা রকিব উদ্দিন (৩৫) নামে এক সিএনজি অটোরিকশা চালক ৪ দিন থেকে নিখোঁজ রয়েছেন। নিখোঁজ রকিব উদ্দিন জালালাবাদ থানার হেরাখলা গ্রামের মৃত নিজাম উদ্দিনের ছেলে। গত সোমবার রাত ১১টায় সিএনজি অটোরিকশা (সিলেট-থ-১১-৩১১৫) নিয়ে বেরিয়ে গেলে তিনি আর ফিরে আসেননি।

পরদিন পর্যন্ত তিনি ফিরে না আসায় ও তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজ নেয়া হয়। এতেও তার সন্ধান মেলেনি। পরে বুধবার সিএনজি অটোরিকশার মালিক টুকেরবাজার শাহপুর খুরুমখলা গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে সুহেল আহমদ জালালাবাদ থানায় একটি সাধারণ ডায়রি (নং-৩৫০/০৯.০৬.২০২১) করেন।

সিলেট সমাচার
সিলেট সমাচার