• মঙ্গলবার   ০৭ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ২৩ ১৪২৮

  • || ০১ জমাদিউল আউয়াল ১৪৪৩

সর্বশেষ:
চুনারুঘাটে ইউপি সদস্যের মৃত্যুতে বিমান প্রতিমন্ত্রীর শোক আদালত কর্তৃক সিলেট প্রেসক্লাবের ভোটার তালিকা ও নির্বাচন স্থগিত শাবিতে ১২তম জাতীয় গণিত অলিম্পিয়াড অনুষ্ঠিত ৮০ কোটি টাকা ব্যয়ে সিলেটে বসছে ‘এক্সেল লোড কন্ট্রোলার’ সিলেটের দক্ষিণ সুরমায় উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন মুজিববর্ষ উপলক্ষে সিসিকের মশক নিধন ও পরিচ্ছন্নতা অভিযান হবিগঞ্জ ও শায়েস্তাগঞ্জে ৫ হাজার কৃষক পেলেন সরকারি প্রণোদনা

বালাগঞ্জে বন্যা আক্রান্ত এলাকায় ফ্রি মেডিকেল ক্যাম্প

সিলেট সমাচার

প্রকাশিত: ২৮ জুলাই ২০২০  

বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: এসএম শাহরিয়ারের উদ্যোগে উপজেলার বন্যা আক্রান্ত এলাকায় স্বাস্থ্য সেবাদান কার্যক্রম অব্যাহত রয়েছে।

আজ মঙ্গলবার সকাল ৮টা থেকে সাড়ে দশটা পর্যন্ত উপজেলার পশ্চিম গৌরীপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে রোগীদেরকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান এবং স্বাস্থ্য সহায়ক উপকরণ বিতরণ করা হয়েছে।

মেডিকেল টিমে ছিলেন, মেডিকেল অফিসার ডাঃ আদনানুর রহমান চৌধুরী, ডাঃ শুভাশিস ভৌমিক, স্বাস্থ্য পরিদর্শক মুকুল কুমার বৈদ্য, সহকারী স্বাস্থ্য পরিদর্শক তুষার কান্তি দত্ত, সহকারী স্বাস্থ্য পরিদর্শক আজহারুল করিম মজুমদার, শ্যামল বাবু ও স্বাস্থ্য সহকারী মুন্নি বেগম।

এ বিষয়ে বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এসএম শাহরিয়ার বলেন, শিশু, নারী-পুরুষ এবং বয়স্ক মানুষসহ প্রায় শতাধিক রোগীকে চিকিৎসা সেবা দেয়া হয়েছে। যারা বিভিন্ন রোগে আক্রান্ত।

ডা. শাহরিয়ার বলেন, 'সিভিল সার্জন স্যারের সহযোগিতায় আমরা জরুরী মেডিকেল টিমের মাধ্যমে এই সেবা কার্যক্রম পরিচালনা করছি। পশ্চিম গৌরীপুর ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিরা জানিয়েছেন ফ্রি স্বাস্থ্য সেবা ও প্রয়োজনীয় ওষধ-পথ্য পেয়ে স্থানীয় লোকজন উপকৃত হয়েছেন।'

উল্লেখ্য, এর আগে গত ২১ জুলাই উপজেলার বোয়ালজুড় ইউনিয়নের মাকড়সী গ্রামে দিনব্যাপি প্রায় শতাধিক রোগীকে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান করা হয়।

সিলেট সমাচার
সিলেট সমাচার