• শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১৫ ১৪২৮

  • || ২৩ জমাদিউস সানি ১৪৪৩

সর্বশেষ:
টোঙ্গায় আবারও শক্তিশালী ভূমিকম্প টি-টোয়েন্টি থেকে ৬ মাসের বিরতি নিলেন তামিম শাবিতে অবরোধ তুলে নিলেন শিক্ষার্থীরা, খুলেছে অফিস শাবি ভিসিকে সরানো হবে কিনা আচার্যের বিষয়: শিক্ষামন্ত্রী দোয়ারাবাজারে স্বতন্ত্র প্রার্থী তানভীর আশরাফীর জয়
৪৪

বালাগঞ্জে রমজান উপলক্ষে শহীদ মেমোরিয়াল ট্রাস্টের উপহার প্রদান

সিলেট সমাচার

প্রকাশিত: ২৪ এপ্রিল ২০২০  

পবিত্র রমজান মাস উপলক্ষে এবং করোনাভাইরাস-জনিত কারণে কর্মহীন শ্রমজীবী ও দুস্থ ১শ ৫০টি পরিবারকে খাদ্যসামগ্রী উপহার প্রদান করা হয়েছে। বালাগঞ্জের হাজীপুর গ্রামের প্রয়াত সমাজকর্মী, রাজনীতিক এমএ শহীদ (সফিক মিয়া) স্মরণে প্রতিষ্ঠিত ‘শহীদ মেমোরিয়াল ট্রাস্ট’র উদ্যোগে বালাগঞ্জের গহরপুর এলাকার বিভিন্ন গ্রামবাসীদের মধ্যে এসব খাদ্যসামগ্রী উপহার প্রদান করা হয়।

প্রয়াত এমএ শহীদ (সফিক মিয়া)’র সহধর্মিণী এবং বড় ছেলে ‘শহীদ মেমোরিয়াল ট্রাস্ট’র সভাপতি বিশিষ্ট কমিউনিটি নেতা, শিক্ষানুরাগী শহীদ আবুল কালাম সেতুসহ তাদের পরিবারের সদস্যদের অর্থায়নে গত বৃহস্পতিবার (২৩ এপ্রিল) সকালে হাজীপুরস্থ ‘শেখ চাঁন ভিলা’ প্রাঙ্গণে এক দোয়া মাহফিলের মাধ্যমে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এ উপলক্ষে আয়োজিত দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন জামিয়া ইসলামিয়া হোসাইনিয়া গহরপুর মাদরাসার মুহাদ্দিছ মাওলানা আব্দুল কাইয়ুম হাজীপুরী।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ছমিরুন্নেছা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মুজিবুর রহমান, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু, যুগ্ম সম্পাদক আবদুল কাদির, অর্থ সম্পাদক এসএ হেলাল, বড়জমাত ছমিরুন্নেছা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শুভ লস্কর, শহীদ মেমোরিয়াল ট্রাস্ট’র সদস্য শামীম আহমদ ও নিশানুল করিম প্রমুখ।

এদিকে শহীদ মেমোরিয়াল ট্রাস্ট’র সভাপতি, যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা শহীদ আবুল কালাম সেতু আলাপকালে সকলের কাছে দোয়া কামনা করেছেন। তিনি বলেন, করোনাভাইরাস-জনিত দুর্যোগময় এই সময়ে সকলে মিলেমিশে কাজ করতে হবে।

সিলেট সমাচার
সিলেট সমাচার