• মঙ্গলবার ৩০ মে ২০২৩ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪৩০

  • || ০৮ জ্বিলকদ ১৪৪৪

সর্বশেষ:
চলন্ত বাসে চালক-যাত্রীর মধ্যে গোলাগুলি! মাত্র ৩০ সেকেন্ডেই শেষ হয়ে গেল নির্বাচন! কমলগঞ্জে বিশ্ব মা দিবস পালিত প্রাক্তন স্বামীর কাছেই ফিরছেন কারিশমা? শেখ হাসিনার প্রথম সিলেট সফর স্মরণ করে দু’আ মাহফিল চাহিদার তুলনায় জোগান বেশি মৌসুমি ফলের
১৭৪

বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগ নেতা এ এস চৌধুরীকে সংবর্ধনা

সিলেট সমাচার

প্রকাশিত: ১৭ মে ২০২৩  

যুক্তরাজ্য গমণ উপলক্ষে বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগ নেতা আবু সিনহা চৌধুরী হিরনকে সংবর্ধনা প্রদান করেছে বিয়ানীবাজার উপজেলা, সরকারি কলেজ ও পৌর শাখা ছাত্রলীগ। এ উপলক্ষে মঙ্গলবার দুপুরে বিয়ানীবাজার সরকারি কলেজ কম্প্যাসে মিছিল পরে হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা ছাত্রলীগ নেতা আজাদ জিসানের সভাপত্বিতে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান।

উপজেলা ছাত্রলীগ নেতা কামরুল ইসলাম ও জুবায়েদ আহমদ তারেকের সঞ্চালনায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগ নেতা আবু সিনহা হিরন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাজিম উদ্দিন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আলমগীর হোসেন রুনু, যুবলীগ নেতা লায়ন্স সুহেল আহমদ রাশেদ ও রফিকুল হক চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহ প্রচার সম্পাদক ইউপি চেয়ারম্যান মো. আমান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সদস্য ইকবাল হোসেন তারেক ও ছাইদুল ইসলাম, জেলা ছাত্রলীগ নেতা সাবেক সহ-সভাপতি খালেদ আহমদ, উপজেলা কৃষক লীগের সভাপতি আব্দুস সামাদ ও সাধারণ সম্পাদক তাজুল ইসলাম চৌধুরী, ফ্রান্স প্রবাসী সাবেক ছাত্রনেতা লিটন আহমদ, উপজেলা ছাত্রলীগ নেতা স্বপন আহমদ, শহিদ চৌধুরী নাহিদ ও সাংবাদিক তাজবির আহমদ ছাইম।

সংবর্ধনা অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগ নেতা শাহরিয়ার সাজেদ, শাহরিয়ার হোসেন তানভীর, রফিকুল ইসলাম, খান মুরাদ, জুয়েল রানা, ওলিউর রহমান, মোস্তুফা আহমদ, রাহাদ আহমদ ও সুজন আহমদ সহ উপজেলা, কলেজ ও পৌর ছাত্রলীগ নেতৃবৃন্দ।

সিলেট সমাচার
সিলেট সমাচার