• শুক্রবার   ২৪ মার্চ ২০২৩ ||

  • চৈত্র ১০ ১৪২৯

  • || ০১ রমজান ১৪৪৪

সর্বশেষ:
আগামীকাল সিলেটের আকাশে ‘ফায়ার ফ্লো’  দেশের খাদ্যপণ্যের বাজার স্বাভাবিক রয়েছে : পরিকল্পনামন্ত্রী
৪১

বঙ্গবন্ধু ফাউন্ডেশন লন্ডন মহানগরের নেতা সায়েক’কে সংবর্ধনা

সিলেট সমাচার

প্রকাশিত: ২৯ জানুয়ারি ২০২৩  

যুক্তরাজ্য বঙ্গবন্ধু ফাউন্ডেশন লন্ডন মহানগরের প্রচার সম্পাদক সিলেটের সাবেক ছাত্র নেতা ও যুক্তরাজ্য যুবলীগ নেতা সায়েক আহমদ সায়েক এর দেশে আগমন উপলক্ষে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে নেতা কর্মীদের পক্ষথেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

 

রবিবার (২৯ জানুয়ারি) সকাল সাড়ে ১০ টায় বিমান যোগে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌছালে তাকে সংবর্ধনা প্রদান করেন সিলেট সাবেক ছাত্রনেতারা এবং আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

 

এসময় উপস্থিত ছিলেন- সিলেট মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, কানাডা আওয়ামী লীগের প্রচার সম্পাদক সামসুল হক বেলাল, মহানগর  আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সেলিম আহমদ সেলিম, ১১ ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সালাউদ্দিন বক্স সালাই, যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা আলম হোসেন, জেলা স্বেচ্ছাসেবক লগের যুগ্ম সাধারণ গোলাম কিবরিয়া মাসুক, আওয়ামী লীগ নেতা বাবুল তালুকদার, মো. সফিক  আহমদ, জেলা ছাত্র লীগের সাবেক সমাজসেবা বিষয়ক সম্পাদক তারক হাসান চৌধুরী, আওয়ামী লীগ নেতা লয়লুছ চৌধুরী, মহানগর যুবলীগ নেতা খালেদ খান, সাহেদ আহমদ রিপন কুরেশি, কবির আহমদ প্রমূখ।

 

সাবেক ছাত্র নেতা সায়েক আহমদ বলেন, মা ও মাটির টানে দেশ এসেছি। এতে আমার প্রিয়জনেরা যে সম্মান দেখিয়েছেন তা চির স্মরণীয় হয়ে থাকবে।

 

তিনি আরোও বলেন, বাংলাদেশের চিত্র পাল্টে গেছে। বঙ্গবন্ধুর তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নত সমৃদ্ধ একটি দেশে পরিণত করতে দিনরাত পরিশ্রম করছেন বলেই দেশের এতো পরিবর্তন সম্ভব হয়েছে। আমরা এখন বিশ্বের কাছে সুনামের সহিত মাথা উচু করে দাঁড়াতে পারি। এই ধারা ধরে রাখে আমাদের সকলকে একযোগে কাজ করতে হবে।

 

সিলেট সমাচার
সিলেট সমাচার