• সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৬ ১৪২৯

  • || ০৭ রজব ১৪৪৪

সর্বশেষ:
শ্রীমঙ্গলে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে অনুদানের চেক বিতরণ বাংলার মানুষের কথা ভেবেই দেশে এসেছি, পালাতে নয়: প্রধানমন্ত্রী মৌলভীবাজারে বিশ্ব কুষ্ঠ দিবস পালিত সিলেটে ভারতীয় চোরাই চিনিসহ কারবারি গ্রেফতার শাবিপ্রবিতে শূন্য আসন পূরণে ফের ডাকা হবে শিক্ষার্থী হবিগঞ্জে দুদকের মামলায় ৩ কর্মকর্তা-কর্মচারী কারাগারে এই সরকারের আমলে মানুষ বিচার পেয়েছে: স্পিকার
২০

সিলেটে টাকা ধার না দেয়াতে দুই ভাইকে মেরে আহত !

সিলেট সমাচার

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২৩  

টাকা ধার না দেয়ার কারণে কানাইঘাট লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের কালিজুরী গ্রামে মাদক মামলার আসামীদের হামলায় গুরুতর আহত হয়েছেন আপন ২ ভাই। শুক্রবার বিকেল ৩টার দিকে এ ঘটনা ঘটে।

অভিযোগে জানা যায়, কালিজুরী গ্রামের নুর হোসেনের পুত্র একটি মাদক মামলায় হাজতখাটা আসামী শাহিদ আহমদ (২৫) একই গ্রামের মৃত ইদ্রিছ আলীর পুত্র সেলিম উদ্দিনের কাছে গত শুক্রবার সকালে ৫ হাজার টাকা হাওলাত চায়। হাওলাত টাকা দিতে সেলিম উদ্দিন অস্বীকৃতি জানালে শাহিদ আহমদ তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে দেখে নিবে বলে হুমকি দেয়। ঐদিন বিকেল ৩টার দিকে সেলিম উদ্দিনের ভাই সেবুল আহমদ গ্রামের আমতলা জামে মসজিদের পাশে একটি ওয়াজমাহফিলে যাওয়ার পথে শাহিদ ও তার ভাই শমসের আলম, শাহিন, সালিক তাকে গালিগালাজ করে লাঠি-সোটা ও ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে তার উপর হামলা চালিয়ে সেবুলকে গুরুতর আহত করে। তার আত্মচিৎকারে তার ভাই সেলিম উদ্দিন এগিয়ে আসলে তাকেও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মাথা সহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর রক্তাক্ত জখম করে হামলাকারীরা। পরে আহত অবস্থায় এ দুই ভাইকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকগণ সেলিম উদ্দিনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে সিওমেক হাসপাতালে প্রেরণ করেন এবং সেবুল আহমদকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় আহত সেবুল আহমদ বাদী হয়ে একটি মাদক মামলায় দীর্ঘদিন হাজত খেটে কয়েকদিন পূর্বে জামিনে বেরিয়ে আসা আসামী হামলাকারী শমসের আলম, শাহিদ আহমদ ও তাদের অপর দুই ভাই শাহিন আহমদ, সালিক আহমদকে আসামী করে গত শুক্রবার রাতে কানাইঘাট থানায় অভিযোগ দায়ের করেছেন।

স্থানীয়রা জানিয়েছেন, হামলাকারীরা এলাকায় বিভিন্ন অপরাধের সাথে জড়িত এবং তাদের নামে পূর্ব থেকে মামলা রয়েছে।

সিলেট সমাচার
সিলেট সমাচার