• সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৬ ১৪২৯

  • || ০৭ রজব ১৪৪৪

সর্বশেষ:
শ্রীমঙ্গলে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে অনুদানের চেক বিতরণ বাংলার মানুষের কথা ভেবেই দেশে এসেছি, পালাতে নয়: প্রধানমন্ত্রী মৌলভীবাজারে বিশ্ব কুষ্ঠ দিবস পালিত সিলেটে ভারতীয় চোরাই চিনিসহ কারবারি গ্রেফতার শাবিপ্রবিতে শূন্য আসন পূরণে ফের ডাকা হবে শিক্ষার্থী হবিগঞ্জে দুদকের মামলায় ৩ কর্মকর্তা-কর্মচারী কারাগারে এই সরকারের আমলে মানুষ বিচার পেয়েছে: স্পিকার
৩৬

দুই আওয়ামী লীগ নেতার স্মরণে জৈন্তাপুরে শোকসভা অনুষ্ঠিত

সিলেট সমাচার

প্রকাশিত: ৪ জানুয়ারি ২০২৩  

জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মরহুম এখলাছুর রহমান ও নিজপাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মরহুম আতাউর রহমান বাবুল স্মরণে জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 
বুধবার (৪ জানুয়ারী) বিকেল জৈন্তাপুর সদরের বটতলায় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল আহমদ সভাপতিত্বে ও প্রচার সম্পাদক সিরাজুল ইসলামের পরিচালনায় শোকসভা ও দোয়া মাহফিল বক্তারা বলেন, মরহুম এখলাছুর রহমান ও মরহুম আতাউর রহমান বাবুল ছিলেন- আওয়ামী লীগের নিবেদিত প্রাণকর্মী। এলাকায় সালিশ বিচারে তারা অগ্রনী ভূমিকা পালন করেন। এলাকার শিক্ষা, জনকল্যাণে এবং ও সমাজ উন্নয়নে তাদের অনেক অবদান রয়েছে।

 

মরহুম আওয়ামীলীগ নেতা দ্বয়ের মৃত্যুতে দলীয় ও এলাকায় যে শুন্যতা সৃষ্টি হয়েছে তা সহজে পুরণ হবার নয়। সভায় মরহুম এখলাছুর রহমান ও আতাউর রহমান বাবুলের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

 

সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হানিফ মোহাম্মদ, চিকনাগুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান চৌধুরী, সমাজসেবী আব্দুল মতিন শাহীন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হাসিনুল হক হুসনু, কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল হক, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক জালাল উদ্দিন মেম্বার, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সুলাল চৌধুরী, জৈন্তাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সেলিম চৌধুরী, উপজেলা শ্রমিকলীগ সভাপতি ফারুক আহমদ, সাধারণ সম্পাদক শওকত আলী, উপজেলা কৃষকলীগ সভাপতি আব্দুল মান্নান, জৈন্তাপুর প্রেসক্লাব সভাপতি নূরুল ইসলাম, নিজপাট ইউনিয়নের সাবেক (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান মো. ইয়াহিয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কয়ছর আহমদ, উপজেলা যুবলীগ নেতা মাসুদ আহমদ, আব্দুল কাইয়ুম, আব্দুস শুক্কুর, নূর উদ্দিন মড়া, সুমন মোহন ধর, ছাত্রলীগ নেতা জাকারিয়া আলম, নেহাল পাল, সাব্বির হােসেন রানা, লোকমান হোসেন টুটুল।

সিলেট সমাচার
সিলেট সমাচার