• সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৬ ১৪২৯

  • || ০৭ রজব ১৪৪৪

সর্বশেষ:
শ্রীমঙ্গলে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে অনুদানের চেক বিতরণ বাংলার মানুষের কথা ভেবেই দেশে এসেছি, পালাতে নয়: প্রধানমন্ত্রী মৌলভীবাজারে বিশ্ব কুষ্ঠ দিবস পালিত সিলেটে ভারতীয় চোরাই চিনিসহ কারবারি গ্রেফতার শাবিপ্রবিতে শূন্য আসন পূরণে ফের ডাকা হবে শিক্ষার্থী হবিগঞ্জে দুদকের মামলায় ৩ কর্মকর্তা-কর্মচারী কারাগারে এই সরকারের আমলে মানুষ বিচার পেয়েছে: স্পিকার
৪৩

ডাকাতির প্রস্তুতিকালে বিয়ানীবাজারে পুলিশের হাতে আটক- ২

সিলেট সমাচার

প্রকাশিত: ২ জানুয়ারি ২০২৩  

বিয়ানীবাজার উপজেলায় ডাকাতির প্রস্তুতি নেয়ার সময় দুই ডাকাতকে আটক করেছে বিয়ানীবাজার থানা পুলিশ।

রোববার দিবাগত রাতে বিয়ানীয়াবাজার উপজেলার মুল্লাপুর ইউনিয়নের শাহী ঈদগাহ মাঠ সংলগ্ন সড়ক থেকে সামছুল ইসলাম সামুছ এবং জাফরান আহমদকে ডাকাতির প্রস্তুতিগ্রহণকালে আটক করা হয়।

তারা বিয়ানীবাজারের মুল্লাপুর ইউনিয়নের পাতন বড়পাড়া এলাকার সামছুল ইসলাম সামছু এবং জকিগঞ্জ উপজেলার খলিল আহমদের ছেলে জাফরান আহমদ।

তবে সে বসবাস করে বিয়ানীবাজার উপজেলার খশির আব্দুল্লাহপুর এলাকায়।

জানা যায়, ডাকাতির প্রস্তুতি গ্রহণকালে স্থানীয় জনতা উপস্থিত বুঝতে পেরে ঘেরাও করে গণধোলাই দিয়ে পুলিশে খবর দেন।

পুলিশ সূত্রে জানা যায়, ডাকাতি কাজে ব্যবহার করার জন্য বিভিন্ন দেশীয় অস্ত্রসহ ডাকাতির কাজে ব্যবহৃত সরঞ্জাম এবং একটি প্রাইভেট কার তাদের কাছ থেকে উদ্ধার করা হয়। তাদের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা ও রয়েছে।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায় জানান তারা পেশাদার ডাকাত। বর্তমানে উপজেলার টাওয়ারের ব্যাটারি চুরির ও দুটি সংযুক্ত মামলা রয়েছে এই দুইজনের নামে।

তিনি আরও জানান, সামছুর বিরুদ্ধে ৮টি মামলা এবং জাফরানের বিরুদ্ধে ডাকাতি মামলাসহ ৪টি মামলা রয়েছে। তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে। তবে এই ঘটনায় পলাতক আরও ৪/৫ জন আসামী রয়েছেন। তাদেরকে ধরার জন্য পুলিশ তৎপর রয়েছে বলে জানান তিনি।

সিলেট সমাচার
সিলেট সমাচার