• বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৯

  • || ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
শান্তিগঞ্জে সুপেয় পানি পাবে ১৬০০ পরিবার নিউইয়র্কের পুলিশ অফিসার বড়লেখার তৌফিকের কৃতিত্ব শেষ ষোলোয় টিকে থাকতে রাতে মাঠে নামছে আর্জেন্টিনা জঙ্গি ছিনতাই: আরও এক পুলিশ সদস্য বরখাস্ত সুনামগঞ্জ সীমান্ত থেকে দেড় কোটি টাকার তক্ষক জব্দ ঠান্ডায় হবিগঞ্জ সদর হাসপাতালে বাড়ছে শিশু রোগীর চাপ হবিগঞ্জে ভুলে ভরা প্রশ্নপত্রে বার্ষিক পরীক্ষা!
১৯

দূঘটনায় নিহত জৈন্তাপুরের দুই স্কুল ছাত্রের দাফন সস্পন্ন

সিলেট সমাচার

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২২  

জৈন্তাপুরে মোটর সাইকেল দূঘটনায় নিহত দুই স্কুল ছাত্রের দাফন সম্পন্ন হয়েছে। শনিবার (১৯ নভেম্বর) দুপুর ২টায় জাফলং আমির মিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এই শিক্ষা প্রতিষ্ঠানের ৯ম শ্রেনীর ছাত্র মরহুম সাকরান হাসান ও শাহীন আহমদের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

এতে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ এবং নিহত ছাত্র দ্বয়ের সহপাটিগণসহ বিপুল সংখ্যাক মুসল্লিরা অংশ গ্রহন করেন। পরে তাদেরকে গ্রামের সামাজিক গোরস্থানে দাফন করা হয়েছে।

জানাজার নামাজের পূর্ব স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ, গোয়াইনঘাট সরকারী কলেজের অধ্যক্ষ মো: ফজলুল হক।

পরিবারের পক্ষ থেকে সবার নিকট দোয়া কামনা করেন নিহত সাকরান হাসানের পিতা আব্দুল আহাদ।

জানাজার নামাজে আরও উপস্থিত ছিলেন, জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও তামাবিল চুনা পাথর, পাথর ও কয়লা আমদানীকারুক গ্রুপের সভাপতি এম লিয়াকত আলী, পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম ,জৈন্তাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: ফখরুল ইসলাম, পূর্ব জাফলং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান লুৎফুর রহমান (লেবু) ও হামিদুল হক ভূইয়া বাবুল, সিলেট জেলা পরিষদের সাবেক সদস্য রফিকুল ইসলাম শাহপরান, তামাবিল চুনা পাথর, পাথর ও কয়লা আমদানীকারুক গ্রুপের সহ-সভাপতি মো: জালাল উদ্দিন,মনিরুজ্জামান মিন্টু, সাধারণ সম্পাদক ও সিলেট চেম্বার অব কমার্সের পরিচালক সরোয়ার হোসেন (ছেদু), জৈন্তাপুর প্রেসক্লাব সভাপতি নূরুল ইসলাম, গোয়াইনঘাট প্রেসক্লাব সাধারণ সম্পাদক জাকির হোসেন, ব্যবসায়ী আনোয়ার হোসেন জুবের, যুবলীগ নেতা আব্দুল মালিক ও শামীম আহমদ।

উল্লেখ্য: শুক্রবার সকালে সিলেট তামাবিল জাফলং মহাসড়কের জৈন্তাপুর উপজেলার আসামপাড়া শ্রীপুর বিজিবি ক্যাম্প সংলগ্ন এলাকায় এক মর্মান্তিক মোটর সাইকেল দূঘটনায় জাফলং আমির মিয়া উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীর দুই শিক্ষার্থী সাকরান হাসান ও মো: শাহীন আহমদ নামের এই দুই বন্ধু সিলেটে ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

সিলেট সমাচার
সিলেট সমাচার