• বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৯

  • || ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
শান্তিগঞ্জে সুপেয় পানি পাবে ১৬০০ পরিবার নিউইয়র্কের পুলিশ অফিসার বড়লেখার তৌফিকের কৃতিত্ব শেষ ষোলোয় টিকে থাকতে রাতে মাঠে নামছে আর্জেন্টিনা জঙ্গি ছিনতাই: আরও এক পুলিশ সদস্য বরখাস্ত সুনামগঞ্জ সীমান্ত থেকে দেড় কোটি টাকার তক্ষক জব্দ ঠান্ডায় হবিগঞ্জ সদর হাসপাতালে বাড়ছে শিশু রোগীর চাপ হবিগঞ্জে ভুলে ভরা প্রশ্নপত্রে বার্ষিক পরীক্ষা!
২১

ওসমানীনগরে বিএনপির তিনশো জনের বিরুদ্ধে মামলা

সিলেট সমাচার

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২২  

সিলেটের ওসমানীনগরে গোয়ালাবাজারে মঙ্গলবার বিকেলে যুবলীগের কেক কাটা অনুষ্ঠানে বিএনপির নেতা কর্মীদের হামলার ঘটনায় ৩শজন বিএনপির নেতা কর্মীকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

বুধবার দুপুরে গোয়ালাবাজার ইউপি যুবলীগের সাংগঠনিক সম্পাদক রিপন মিয়া বাদী হয়ে ওসমানীনগর থানায় মামলাটি দায়ের করেন (নং-১০)।

মামলায় উপজেলা বিএনপির সভাপতি এইচটি এম ফখর উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ মিছবাহসহ ২৪জনের নাম উল্লেখ করে অজ্ঞাতানা ৩০০জনকে আসামি করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা দয়ামীর বাজার থেকে আটককৃত ছাত্রদল নেতা উপজেলার ইছামতি গ্রামের গোলাম কিবরিয়ার ছেলে ফয়ছল আ হ ম লিমন (২৭) ও বিএনপি কর্মী রবিদাস সোনারপাড়া গ্রামের আব্দুল রশিদের ছেলে নুরুল ইসলামকে (৩২) এই মামলায় এজাহারভুক্ত আসামি হিসেবে গ্রেফতার দেখিয়ে বুধবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।

ওসানীনগর থানার ওসি এসএম মাঈন উদ্দিন মামলা দায়ের সত্যতা নিশ্চিত করে বলেন, মঙ্গলবার আটককৃত দু’জনকে যুবলীগ নেতার দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে বুধবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এখন পর্যন্ত আর কাউকে গ্রেফতার করা হয়নি তবে অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, গত মঙ্গলবার বিকেলে নিখোঁজ বিএনপি নেতা ইলিয়াস আলীর পতœী ও বেগম খালেদা জিয়ার উপদেষ্টা তাহসিনা রুশদীর লুনা ওসমানীনগরের বিভিন্ন এলাকায় আগামী ১৯ নভেম্বরের সিলেটের বিভাগীয় মহাসমাবেশের প্রচারপত্র বিলি করতে আসেন। বিকেলে উপজেলার স্থানীয় উত্তর গোয়ালাবাজারের নিউ প্লাজার সামনে প্রচারপত্র বিলি করতে গেলে সেখানে স্থানীয় যুবলীগের নেতা কর্মীরা পূর্বে থেকে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটার অনুষ্ঠান করতে জমায়েত হয়।

এ সময় যুবলীগের নেতা কর্মীদের সাথে বিএনপির নেতা কর্মদের কথা কাটাকাটির এক পর্যায়ে যুবলীগের নেতা কমীদের উপর বিএনপির নেতা কর্মীরা হামলা চালায় বলে অভিযোগ করে যুবলীগ। আর সেই অভিযোগে গতকাল বুধবার গোয়ালাবাজার ইউপি যুবলীগের সাংগঠনিক সম্পাদক রিপন মিয়া বাদি হয়ে বিএনপির ৩০০জন নেতা কর্মীকে আসামি করে ওসমানীনগর থানায় মামলা দায়ের করেন।

সিলেট সমাচার
সিলেট সমাচার