• বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৯

  • || ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
শান্তিগঞ্জে সুপেয় পানি পাবে ১৬০০ পরিবার নিউইয়র্কের পুলিশ অফিসার বড়লেখার তৌফিকের কৃতিত্ব শেষ ষোলোয় টিকে থাকতে রাতে মাঠে নামছে আর্জেন্টিনা জঙ্গি ছিনতাই: আরও এক পুলিশ সদস্য বরখাস্ত সুনামগঞ্জ সীমান্ত থেকে দেড় কোটি টাকার তক্ষক জব্দ ঠান্ডায় হবিগঞ্জ সদর হাসপাতালে বাড়ছে শিশু রোগীর চাপ হবিগঞ্জে ভুলে ভরা প্রশ্নপত্রে বার্ষিক পরীক্ষা!
৫৬

গোলাপগঞ্জে হয়ে গেল আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ

সিলেট সমাচার

প্রকাশিত: ৯ নভেম্বর ২০২২  

গোলাপগঞ্জে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার উপজেলা অডিটরিয়ামে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসূমী মান্নান।

উপজেলা আনসার ভিডিপির প্রশিক্ষক ওয়াহিদুল ইসলামের উপস্থাপনায় সমাবেশে প্রধান অতিথি ছিলেন- সিলেট জেলা আনসার ও ভিডিপি কমান্ড্যান্ট মো. ফয়সাল হোসেন।

 

বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অভিজিৎ চৌধুরীভ বক্তব্য রাখেন- উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা ফাতেমা বেগম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. নুরুল ইসলাম ও থানার ওসি (তদন্ত) সুমন চন্দ্র সরকার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার শফিকুর রহমান ও আনসার নুরুল ইসলাম।

 

সমাবেশে সিলেট জেলা আনসার ও ভিডিপি কমান্ড্যান্ট মোঃ ফয়সাল হোসেন ভাল কাজের জন্যে কয়েকজন আনসার ভিডিপি সদস্যদের পুরস্কার দেয়া হয়।

 

সভায় পূজা ঈদ, জঙ্গী দমন, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, দুর্যোগ মোকাবেলা, সহ যেলোন সময় আনসার ভিডপি গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা আনসার ও ভিডিপি কমান্ড্যান্ট মোঃ ফয়সাল হোসেন বলেন আমাদের উদ্যেশ্য সুন্দর একটি দেশ গঠন করা। উন্নয়নশীল দেশ গঠনে আনসার ডিপি বাহিনী ভাল কাজ করে যাচ্ছে।

 

তিনি বলেন, মুক্তিযোদ্ধেও সময় এ বাহিনীর ভ’মিকা ছিল উল্লেখযোগ্য। তারা দেশ ও জাতি গঠনের জন্য নিরলস পরিশ্রম করেছে। এছাড়া ঈদ, পূজা, দুর্যোগকালীন মুহুর্তে আনসার বাহিনী অতন্ত্র ভূমিকা পালন করে।

 

তিনি আনাসারদের উদ্যেগে বলেন আপনারা দায়িত্বপালন করবেন, আমরা কেন ধরণের অভিযোগ শুনতে চাইনা। তিনি আনসার ভিডিপি সদস্যদের নানা দিকনির্দেশনা প্রদান করেন।

 

সিলেট সমাচার
সিলেট সমাচার