• বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৯

  • || ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
শান্তিগঞ্জে সুপেয় পানি পাবে ১৬০০ পরিবার নিউইয়র্কের পুলিশ অফিসার বড়লেখার তৌফিকের কৃতিত্ব শেষ ষোলোয় টিকে থাকতে রাতে মাঠে নামছে আর্জেন্টিনা জঙ্গি ছিনতাই: আরও এক পুলিশ সদস্য বরখাস্ত সুনামগঞ্জ সীমান্ত থেকে দেড় কোটি টাকার তক্ষক জব্দ ঠান্ডায় হবিগঞ্জ সদর হাসপাতালে বাড়ছে শিশু রোগীর চাপ হবিগঞ্জে ভুলে ভরা প্রশ্নপত্রে বার্ষিক পরীক্ষা!
১৭২

বিশ্বনাথে মোবাইল মার্কার সমর্থনের শেষ মিছিল

সিলেট সমাচার

প্রকাশিত: ১ নভেম্বর ২০২২  

আগামী ২রা নভেম্বর অনুষ্ঠিতব্য সিলেটের বিশ্বনাথ পৌরসভার প্রথম নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী যুক্তরাজ্যের নিউহাম বিএনপির সাংগঠনিক সম্পাদক মুমিন খান মুন্নার নির্বাচনী প্রতীক ‘মোবাইল ফোন’ মার্কার শেষ নির্বাচনী প্রচার মিছিলে ছিলো লোকে লোকারণ্য। ‘মোবাইল-মোবাইল’ শ্লোগানে মুমিন খান মুন্নাকে সাথে নিয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করেন মোবাইল মাকার সমর্থকেরা।


প্রচার মিছিলের পূর্বে শেষ নির্বাচনী পথসভায় স্বতন্ত্র মেয়র প্রার্থী বিএনপি নেতা মুমিন খান মুন্না বলেন, বর্তমানে বিশ্বনাথ একটি অবহেলিত ও উন্নয়ন বঞ্চিত এলাকা হিসেবে পরিনত হয়েছে। সঠিক নেতৃত্বের অভাবে পৌরসভায় উন্নয়ন তরান্বিত হচ্ছে না। আপনারা আমাকে নির্বাচিত করলে পৌরবাসীকে সাথে নিয়ে পৌরসভার ড্রেনেজ ও পানি নিষ্কাশন ব্যবস্থার উন্নয়ন, নিরাপদ ও পর্যাপ্ত পানি সরবরাহ, বাসিয়া নদীর সর্বোচ্চ ব্যবহার ও সুরক্ষা, স্থায়ী বর্জ্য ব্যবস্থাপনা করা, ধর্মীয় প্রতিষ্ঠান ভিত্তিক সামাজিক কার্যক্রম জোরদার করা, খেলার মাঠ ও শিশুপার্ক নির্মাণ, কাচাবাজারগুলোর উন্নয়ন, পৌর পাবলিক লাইব্রেরী প্রতিষ্ঠা, শিক্ষা উন্নয়ন কর্মসূচী উন্নয়ন, পৌর শহরে গণশৌচারগার নির্মাণ, পরিকল্পিত ও প্রশস্ত রাস্তা নির্মাণ, পৌরবাসীকে বৈদ্যুতিক বাতির আওতায় আনা, পৌর নাগরিকদের সমঅধিকার নিশ্চিতকরণ, পৌর নাগরিকদের সকল সরকারি সেবা সহজকরণ, স¤প্রীতি, সহনশীলতা ও মানবিক বিকাশে উচ্চতর নাগরিক ফোরাম গঠন ও পৌর প্রশাসনের জবাবদিহীতাসহ পৌরসভার উন্নয়নে সার্বিকভাবে কাজ করে যাব।


পথসভায় বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা বিএনপির সহ সভাপতি  গৌছ আলী, নাজমুল ইসলাম রুহেল চেয়ারম্যান, যুগ্ম সম্পাদক কদর আলী, সাংগঠনিক সম্পাদক সুরমান খান, সহ সাংগঠনিক ও সাবেক ইউপি চেয়ারম্যান তালুকদার গিয়াস, সদস্য জসিম উদ্দিন জুনেদ, যুক্তরাজ্য বিএনপি নেতা বাবুল মিয়া, পৌর বিএনপির সহ সভাপতি তাজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, ক্রীড়া সম্পাদক সাবুল মিয়া, সহ ক্রীড়া সম্পাদক তুলাই মিয়া। প্রচার মিছিলে বিএনপির শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী- পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সিলেট সমাচার
সিলেট সমাচার