• বুধবার   ১০ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৬ ১৪২৯

  • || ১১ মুহররম ১৪৪৪

সর্বশেষ:
হোটেল গ্র্যান্ড সিলেটের বাবুর্চির ঝুলন্ত মরদেহ উদ্ধার
৩২

ফেঞ্চুগঞ্জে কখন কোন এলাকায় লোডশেডিং জেনে নিন

সিলেট সমাচার

প্রকাশিত: ২০ জুলাই ২০২২  

সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার লোডশেডিংয়ের সময়সূচী প্রকাশ করেছে সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি (১) এর ফেঞ্চুগঞ্জ জোনাল অফিস।

প্রকাশিত সূচি অনুযায়ী লোডশেডিংয়ের সূচি হলো:

১নং ফিডার পালবাড়ির আওতাধীন এলাকার পালবাড়ি, কচুয়াবহর, পালবাড়ি বাজার, মির্জাপুর, চেলারচক বাজারে লোডশেডিং সময় সকাল ১০টা থেকে ১১টা ও বিকাল ৩টা থেকে ৪টা। পরের দিন রাতে ৭টা থেকে ৮টা ও রাত ১০টা থেকে ১১টা।

২নং ফিডার আখড়াঘাটের চেলারচক, লালাপুর হলদিগুল, বকশীপুর, পানিশাইল, আখড়াঘাট ও আখড়া ঘাট বাজারে সকাল ১১টা থেকে ১২টা, বেলা ২টা থেকে ৩টা ও সন্ধ্যা ৬টা থেকে ৭টা ও পরের দিন রাত ১১টা থেকে ১২টা।

৩নং ফিডার (বালাগঞ্জ) আওতাধীন দনারাম, দনারাম বাজার, মৈশাসী, আতাসন, শ্রীনাথপুর, কলমপুর, সাদেকপুর, নাদানপুর, ডাইকের বাজার, নারায়নপুর, মুমিনপুর, মঈনপুর, ভরাউট, আদর্শগ্রাম, রুকনপুরে বেলা ১টা থেকে ২টা ও সন্ধ্যা ৫টা থেকে ৬টা পরের দিন রাত ৯টা থেকে ১০টা।

৪নং ফেরীঘাট ফিডারের আওতাধীন ফেরীঘাট, নুরপুর, মনুরটুক, উপজেলা কমপ্লেক্স, উপজেলা হাসপাতাল, হাসপাতাল রোড, বংশাল কলোনি, লাক্ষিগঞ্জ ও সামাদপ্লাজায় বেলা ১২টা থেকে ১টা ও বিকাল ৪টা থেকে ৫টা পরের দিন রাত ৮টা থেকে ৯টা।

১নং ফিডার (ফেঞ্চুগঞ্জ গ্রীড) আওতাধীন কর্মদা, নিজামপুর, নুরপুর, ফরিদপুর, ফকিরপাড়া, হাটুভাঙ্গা, ওয়াবদা, বশির কলোনি, কচুয়াবহর, পশ্চিম ফরিদপুর, বিআইডিসি, পিপিএম উচ্চ বিদ্যালয় এলাকায় সকাল ১১টা থেকে ১২টা, বিকাল ৩টা থেকে ৪টা এবং পরেরদিন রাত ৮টা থেকে ৯টা ও ১০টা থেকে ১১টা।

২নং ফিডার মুমিনপুরে মুমিনপুর, মুমিনপুর চাবাগান, মৌরাপুর, আশিঘর (আংশিক) সকাল ১০টা থেকে ১১টা,বেলা ১টা থেকে ২টা,পরের দিন বিকাল ৪টা থেকে ৫টা রাত ৯টা থেকে ১০টা।

৪নং ফিডার (সিলেট) এর কটালপুর, ইসলামপুর, খিলপাড়া, আটঘর, দিনপুর, কটালপুর বাজার, দন্ডি, তেরাকুড়ি, পুর্নখলা, উত্তর ইলাশপুর, মানিককোনা, মানিককোনা বাজার, লামা গঙ্গাপুর, গঙ্গাপুর, উজান গঙ্গাপুর, সুলতানপুর, ভেলকুনা, সুড়িকান্দিতে বেলা ১২টা থেকে ১টা বিকাল ৩টা থেকে ৪টা পরের দিন রাত ৭টা থেকে ৮টা  ১১টা থেকে ১২টা।
 
৫নং ফিডার ফেঞ্চুগঞ্জ উপজেলার শরিফগঞ্জ, মাইজগাও, মাইজগাও বাজার, নছরটিলা, কেএমটিলা, মোল্লাটিলা, ঘোলাঘাট, ছত্তিশ, নিজ ছত্তিশ, বাঘমারা, রাজনপুর, পাঠানটিলা, ফেঞ্চুগঞ্জ পুর্ব বাজার, ফেঞ্চুগঞ্জ পশ্চিম বাজার, তফাদার টিলা, রেল কলোনি, সর্দার কলোনি, ইন্তাজ আলী মার্কেট, মধ্যবাজারে সকাল ৮টা থেকে ৯টা ও পরের দিন বিকাল ৪টা থেকে ৫টা রাত ৯টা থেকে ১০টা।

মোমিনছড়া ফিডারের আওতাধীন মুমিনছড়া, হোসেনপুর, সিংহনাদ, জগতপুর, খারপাড়া, মাইজগাও, কলিমাবাদ, বড়গাও, ভাটেরা, ভাটেরা স্টেশন, বাজার, দক্ষিন কলিমাবাদ, রাধানগর, নওয়াগাও, তুলাপুর, শরিফপুর, কৃষ্ণপুর, ভাটেরা বাজার, দক্ষিনভাগ, ভবানিপুর, ইসলাম নগরে সকাল ১০টা থেকে ১১টা, বেলা ১টা থেকে ২টা ও পরের দিন সন্ধ্যা ৬টা থেকে ৭টা রাত ১০টা থেকে ১১টা।

বিয়ালিবাজার ফিডারের আওতায় বিয়ালিবাজার, কায়েস্তগ্রাম, ঘোষগাও, পুরানগাও, ধারন, যুধিষ্ঠিপুর, পুর্ব যুধিষ্ঠিপুর, বাদেদেউলি, পশ্চিম যুধিষ্ঠিপুর, ঘিলাছড়া, নিজ ঘিলাছড়া, ঘাটের বাজার, ধারন গাজীপুর, জয়ফারাবাদ, মির্জাপুর কুরবানপুর, দক্ষিন ধারন, মুমিনছড়া চা বাগান, আশিঘরে সকাল ১১টা থেকে ১২টা ও বেলা ২টা থেকে ৩টা। পরেরদিন সন্ধ্যা ৬টা থেকে ৭টা রাত ১০টা থেকে ১১টা।
 
যে এলাকায় দিনের সুচি অনুযায়ী লোডশেডিং হবে সেই এলাকায় পরের দিন রাতের সুচীতে হবে।

উল্লেখিত লোডশেডিং সুচী ফিডারের লোড বৃদ্ধি ও কমার সাথে সঙ্গতি রেখে পরিবর্তন হতে পারে সেক্ষেত্রে মোট লোডশেডিং ১ ঘন্টাই থাকবে। দিনের বেলা যে দুই সুচী উল্লেখ করা হয়েছে সেটা দুইবার না হয়ে একবারও হতে পারে বলে জানিয়েছেন ফেঞ্চুগঞ্জ জোনাল অফিসের এজিএম এসএম মাহবুবুল হাসান।

সিলেট সমাচার
সিলেট সমাচার