• সোমবার   ২৭ জুন ২০২২ ||

  • আষাঢ় ১৩ ১৪২৯

  • || ২৬ জ্বিলকদ ১৪৪৩

সর্বশেষ:
মঙ্গলবার সিলেটের যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না ওসমানীনগরে ২শ মিটার অবৈধ কারেন্ট জাল পুড়িয়ে বিনষ্ট "প্রধানমন্ত্রীর দক্ষ ব্যবস্থাপনায় কেউ না খেয়ে মারা যায়নি" বন্যায় সিলেটে ১২ কোটি টাকার প্রাণিসম্পদের ক্ষতি প্রাকৃতিক দুর্যোগে সিলেটে মৃতের সংখ্যা বেড়ে ৫২ হবিগঞ্জে নদীর পানি কমেছে, উন্নতি নেই হাওরাঞ্চলে হেলিকপ্টারে করে সিলেটের বন্যা পর্যবেক্ষণ করলেন স্বাস্থ্যমন্ত্রী
৩৮

বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় আহত আ’লীগ নেতার মৃত্যু

সিলেট সমাচার

প্রকাশিত: ৩ জুন ২০২২  

সিলেটের বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় আ’লীগ নেতা শেখ গয়াছ মিয়া (৫৫) এর মৃত্যু হয়েছে। নিহত শেখ গয়াছ মিয়া উপজেলার দশঘর ইউনিয়ন আ’লীগের সহ প্রচার সম্পাদক ও বরুনী গ্রামের মৃত শেখ ইছকন্দর আলীর ছেলে।

শুক্রবার সকালে সিলেট ওসমানী হাসপতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

গত শনিবার (২৮ মে) রাতে পীরের বাজার থেকে বাড়ি ফেরার পথে বরুনী গ্রামের রাস্তায় প্রতিপক্ষের হামলার শিকার হন। এসময় তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে যান স্বজনরা। ওই হাসপাতালে প্রায় ৬দিন চিকিৎসারত অবস্থায় তিনি মারা যান।

ওই হামলার ঘটনায় বৃহস্পতিবার (২ জুন) ২০ জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেছেন তার ছেলে মাজেদ আহমদ (২৩)। মামলা নং- (২)। মামলায় অজ্ঞাতনামা রাখা হয়েছে আরও ৮/৫ জনকে। মামলায় প্রধান আসামি করা হয়েছে আরেক আ’লীগ নেতা ও বরুনী গ্রামের মৃত জমির আলীর ছেলে মাসুক মিয়াকে। কিন্তু ওই মামলার ঘটনায় দায়ের করা মামলার পরদিন মৃত্যুর কোলে ঢলে পড়েন গয়াছ মিয়া।

এব্যাপারে জানতে চাইলে মামলার তদন্তকারি কর্মকর্তা ওসি তদন্ত জাহিদুল ইসলাম বলেন, মামলাটি এখন হত্যা মামলায় রোপান্তরিত করার জন্য উর্ধ্বতম কর্তৃপক্ষের কাছে আবেদন করবো। আর এই মামলার প্রকৃত আসামিদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

তার মৃত্যুতে নিন্দা ও গভীর শোক প্রকাশ করেছেন সাবেক সংসদ সদস্য ও জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীসহ আ’লীগ যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

সিলেট সমাচার
সিলেট সমাচার