• সোমবার   ২৭ জুন ২০২২ ||

  • আষাঢ় ১৩ ১৪২৯

  • || ২৬ জ্বিলকদ ১৪৪৩

সর্বশেষ:
মঙ্গলবার সিলেটের যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না ওসমানীনগরে ২শ মিটার অবৈধ কারেন্ট জাল পুড়িয়ে বিনষ্ট "প্রধানমন্ত্রীর দক্ষ ব্যবস্থাপনায় কেউ না খেয়ে মারা যায়নি" বন্যায় সিলেটে ১২ কোটি টাকার প্রাণিসম্পদের ক্ষতি প্রাকৃতিক দুর্যোগে সিলেটে মৃতের সংখ্যা বেড়ে ৫২ হবিগঞ্জে নদীর পানি কমেছে, উন্নতি নেই হাওরাঞ্চলে হেলিকপ্টারে করে সিলেটের বন্যা পর্যবেক্ষণ করলেন স্বাস্থ্যমন্ত্রী
৩২

‘আওয়ামী লীগ জনগণের পাশে রয়েছে’

সিলেট সমাচার

প্রকাশিত: ২১ মে ২০২২  

মধ্যপ্রাচ্যের সফর সংক্ষিপ্ত করে সিলেটে পৌঁছেই নির্বাচনি এলাকা গোয়াইনঘাট, জৈন্তাপুর ও কোম্পানীগঞ্জ উপজেলার বন্যা কবলিত এলাকা পরিদর্শন এবং বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি।

ত্রাণ বিতরণকালে মন্ত্রী ইমরান আহমদ বলেন, যেকোনো দুর্যোগ মোকাবেলায় আওয়ামী লীগ সরকার জনগণের পাশে রয়েছে। বন্যা দুর্গত এলাকার মানুষের জন্য যা যা করার তার জন্য প্রধানমন্ত্রী আমাদের নির্দেশ দিয়েছেন। ইতোমধ্যে সিলেটের বন্যাদুর্গত এলাকায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উদ্যোগে ২৫ লাখ টাকা এবং ৪ হাজার প্যাকেট শুকনো খাবারের ব্যবস্থা করা হয়েছে। পাশাপাশি আমার ঐচ্ছিক তহবিল থেকে গোয়াইনঘাট উপজেলায় আরও ১২ হাজার প্যাকেট শুকনো খাবার বিতরণ করা হয়েছে।

তিনি বলেন, শেখ হাসিনা সরকারে যতদিন আছে সিলেটবাসী মনে রাখবেন আপনাদের একজন বন্ধু আছেন।

মন্ত্রী ইমরান আহমদ শনিবার (২১ মে) গোয়াইনঘাট উপজেলার বিভিন্ন ইউনিয়নের বন্যাদুর্গত এলাকা পরিদর্শন এবং বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণকালে এসব কথা বলেন।

এ সময় সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান, জেলা পরিষদের প্রশাসক জয়নাল আবেদিন, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা নুরুল হক, গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ, জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ, গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তাহমিলুর রহমান, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মো. ফজলুল হক, গোয়াইনঘাট সার্কেলের জ্যেষ্ঠ সহকারি পুলিশ সুপার (এএসপি) প্রবাস কুমার সিংহ, গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম নজরুল, সিলেট জেলা পরিষদের সংরক্ষিত নারী সদস্য তামান্না হেনা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল হক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাইল আলী মাষ্টার ও সুভাস চন্দ্র পাল, সাংগঠনিক সম্পাদক ও নন্দীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল, দপ্তর সম্পাদক ও লেঙ্গুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক কামরুল হাসান, সদস্য সুবাস দাসসহ বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সিলেট সমাচার
সিলেট সমাচার