• শনিবার   ২৮ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ১৪ ১৪২৯

  • || ২৫ শাওয়াল ১৪৪৩

সর্বশেষ:
তরমুজ ফ্রিজে রাখবেন না যে কারণে হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইউএনও মাধবপুরের মঈনুল পদ্মাসেতু দাঁড়িয়ে যাওয়ায় বিএনপির হিংসা হচ্ছে বড়লেখায় হত্যা চেষ্টা মামলায় প্রধান শিক্ষক কারাগারে বালি উত্তোলন না করার দাবিতে তাহিরপুরে মানববন্ধন বিশ্বনাথে জেলা আ’লীগের পক্ষ থেকে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরী
২৫

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিযুক্ত ব্যানার ছিঁড়ে ফেলায় প্রতিবাদ

সিলেট সমাচার

প্রকাশিত: ৯ মে ২০২২  

ফেঞ্চুগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সজিব ওয়াজেদ জয়ের ছবিযুক্ত একটি ঈদ শুভেচ্ছা ব্যানার ছিঁড়ে ফেলার অভিযোগে প্রতিবাদ মিছিল ও সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৭ মে) বিকেলে ফেঞ্চুগঞ্জ তৃণমূল আওয়ামী লীগ ব্যানারে ফেঞ্চুগঞ্জ বাজারে এ প্রতিবাদ মিছিল বের করা হয়।

মিছিলটি থানা সম্মুখ থেকে শুরু হয়ে বাজারের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে থানার রোড পয়েন্টে এসে প্রতিবাদ সভায় মিলিত হয়।

এতে সভাপতিত্ব করেন ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আখলাকুর রহমান চৌধুরী সেলিম।

ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি মেহরাব হোসেন জুনেলের পরিচালনায় বক্তব্য রাখেন- ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য জুলহাস আহমদ, ঘিলাছড়া ইউনিয়ন সেচ্ছসেবক লীগের সভাপতি মিনহাজ উদ্দিন, ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জুনেদ আহমদ, ফেঞ্চুগঞ্জ উপজেলা সেচ্ছাসেবক লীগের সাবেক প্রচার সম্পাদক আক্তার হোসেন ও কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল আলী।

বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সজিব ওয়াজেদ জয়ের ছবিযুক্ত একটি ব্যানার ঈদের আগেরদিন রাতের আঁধারে ফেঞ্চুগঞ্জ সেতুর টোলপ্লাজার সম্মুখ থেকে ছিড়ে ফেলা হয়েছে। জাতির জনক শেখ মুজিবুর রহমান, শেখ হাসিনা ও সজিব ওয়াজেদ জয়ের ছবি থাকা সত্ত্বেও সেই ব্যানার পা দিয়ে টেনে ছিড়েছে দুর্বৃত্তরা। যা দেখে আমাদের হৃদয়ে রক্তকরণ হয়েছে। প্রতিহিংসার কারণে এমনটা করা হয়েছে। যা টোলপ্লাজার সিসি ক্যামেরার ফুটেজ দেখে আমরা নিশ্চিত হয়েছি। এবিষয়ে ফেঞ্চুগঞ্জ থানায় আমরা একটা জিডি করেছি।

প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে বক্তারা আরও বলেন, সিসি ক্যামেরার ফুটেজ দেখে দুষ্কৃতিকারী ব্যক্তিদের চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসুন। সাত দিনের মধ্যে দুর্বৃত্তদের আইনের আওতায় না নিয়ে আসলে আমরা কঠোর আন্দোলনের ডাক দিব।

সিলেট সমাচার
সিলেট সমাচার