• শনিবার   ২৮ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ১৪ ১৪২৯

  • || ২৫ শাওয়াল ১৪৪৩

সর্বশেষ:
তরমুজ ফ্রিজে রাখবেন না যে কারণে হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইউএনও মাধবপুরের মঈনুল পদ্মাসেতু দাঁড়িয়ে যাওয়ায় বিএনপির হিংসা হচ্ছে বড়লেখায় হত্যা চেষ্টা মামলায় প্রধান শিক্ষক কারাগারে বালি উত্তোলন না করার দাবিতে তাহিরপুরে মানববন্ধন বিশ্বনাথে জেলা আ’লীগের পক্ষ থেকে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরী
৫৩

জৈন্তাপুরে বাস চাপায় ভ্যান চালক সহ আহত ৬

সিলেট সমাচার

প্রকাশিত: ২৫ এপ্রিল ২০২২  

সিলেটের জৈন্তাপুর উপজেলার হরিপুর বাজার এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় নারীসহ ৬জন আহত হয়েছেন। এদের মধ্যে মোহাম্মদ আলী (৫৫) নামের এক ভ্যান চালক গুরুতর আহত হন।
 
সোমবার (২৫ এপ্রিল) সকাল ১০টায় উপজেলার হরিপুর বাজার তারু মিয়া রেস্টুরেন্টের সামনে সিলেট-তামাবিল আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত মোহাম্মদ আলীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় স্থানীয়রা থাকে দ্রুত সিলেটের একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে যান। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আহত ব্যক্তিকে আইসিইউতে রেফার্ড করেন। মোহাম্মদ আলী বর্তমানে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় আছেন।  বাকি আহতদের নাম পরিচয় জানাযায় নি।

দুর্ঘটনায় কবলিত বাসের যাত্রীরা জানান, জাফলং থেকে ছেড়ে আসা সিলেট গামী যাত্রীবাহী বাস (সিলেট-জ ১১-০৩৭৯) তারু মিয়া রেস্টুরেন্টের সামনে আসার আগ মুহুর্তে ড্রাইভারের এক হাত দিয়ে ফোন করছিলো আর অন্য হাত দিয়ে গাড়ি ড্রাইভ করছিলো। এসময় যাত্রীবাহী বাস সড়কের ফুটপাথ দিয়ে চলা একটি ভ্যান গাড়িকে প্রথমে ধাক্কা দিলে ভ্যান গাড়িটি দমড়ে মুচড়ে যায়। এ সময় গুরুত্বর আহত হয় ভ্যান চালক মোহাম্মদ আলী। বাস ভ্যান গাড়িকে ফেলেদিয়ে সড়কের ফুটপাথে বন্ধ থাকা অপর একটি ট্রাকের সামনে ধাক্কা দেয় এতে যাত্রীবাহী বাসের সামনে থাকা নারী পুরুষ সহ প্রায় ৬জন আহত হন। তখন ঘাতক বাস চালক পালিয়ে যায়।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগির আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সোমবার সকাল ১০টায় হরিপুর বাজার তারু মিয়া রেস্টুরেন্টের সামনে সিলেট-তামাবিল মহাসড়কে জাফলং থেকে ছেড়ে আসা সিলেট গামী একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ফুটপাথ দিয়ে চলা একটি ভ্যান গাড়িকে প্রথমে ধাক্কা দেয়ার পরে দ্বিতীয় বার সড়কের ফুটপাথে বন্ধ থাকা অন্য একটি ট্রাকের সামনে ধাক্কা দেয় এতে প্রায় ৬জন আহত হন। এলাকাবাসী আহতদের উদ্ভার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সিলেট সমাচার
সিলেট সমাচার