• শনিবার   ২৮ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ১৪ ১৪২৯

  • || ২৫ শাওয়াল ১৪৪৩

সর্বশেষ:
তরমুজ ফ্রিজে রাখবেন না যে কারণে হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইউএনও মাধবপুরের মঈনুল পদ্মাসেতু দাঁড়িয়ে যাওয়ায় বিএনপির হিংসা হচ্ছে বড়লেখায় হত্যা চেষ্টা মামলায় প্রধান শিক্ষক কারাগারে বালি উত্তোলন না করার দাবিতে তাহিরপুরে মানববন্ধন বিশ্বনাথে জেলা আ’লীগের পক্ষ থেকে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরী
৬৭

ওসমানীনগরে কঠালপুর গ্রামের পাকা রাস্তার উদ্বোধন

সিলেট সমাচার

প্রকাশিত: ১৯ মার্চ ২০২২  

সিলেটের ওসমানীনগর উপজেলার উমরপুর ইউনিয়নের কঠালপুর গ্রামের সরাসরি যোগাযোগের আধা কিলোমিটার রাস্ত পাকাকরণ করা হয়েছে।

কঠালপুর প্রবাসী ট্রাস্ট্র ও কঠালপুর গ্রামবাসীর উদ্যোগে গোয়ালাবাজার-খাদিমপুর সড়কের সংযোগ রাস্তার কঠালপুর গ্রামে আধা কিলোমিটার সিসি ডালাই সম্পন্ন হয়। প্রায় ২৮ লক্ষ টাকা ব্যায়ে নির্মাণ কাজ শেষ হওয়ার পর শুক্রবার দুপুরে রাস্তাটির উদ্বোধন ঘোষণা করেন অতিথিরা।

নির্মাণ কাজ শেষ চলাচলের উপযোগী হওয়ায় রাস্তার উদ্বোধন অনুষ্ঠানের পরে উপস্থিত গ্রামবাসীর মধ্যে মিষ্টি বিতরণ করা হয়।
 
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- যুক্তরাজ্য প্রবাসী আনহার মিয়া, নূর মিয়া, ছদরুল ইসলাম, শাহিদ আলী, শরিফ উদ্দিন, জব্বার মিয়া, সাবেক ইউপি সদস্য সোনাফর আলী, বর্তমান ইউপি সদস্য মাসুদ আহমদ, সমাজসেবী মবশ্বির আলী, কঠালপুর গ্রামের গিয়াশ মিয়া, হাসান আহমদ, লেচু মিয়া, শাহিন মিয়া প্রমুখ।

কঠালপুর পূর্ব জামে মসজিদের ইমাম মাওলানা সিরাজুল ইসলাম খানএর কোনআন তেলাওয়াতের মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, প্রবাসীরা এলাকার উন্নয়নে নিরশস ভাবে কাজ করে যাচ্ছেন। সরকারের উন্নয়নের পাশাপাশি অবহেলিত এলাকার উন্নয়নে প্রবাসীদের অবদান ভুলার নয়। কঠালপুর প্রবাসী ট্রাস্ট্র ও গ্রামবাসীর উদ্যোগে যে রাস্তা পাকাকরণ করা হয়েছে এই রাস্তা দিয়ে আশপাশের বেশ কয়েকটি গ্রামের মানুষ চলাচল করেন। রাস্তাটি সিসি ডালাই হওয়ায় বর্ষার দিনে স্থানীয়দের চলাচলে দূর্ভোগ কিছুটা হলেও লাগাব হবে।

প্রবাস থেকেও গ্রামের মানুষের উন্নয়নে কাজ করায় গ্রামবাসীর পক্ষ থেকে কঠালপুর প্রবাসী কল্যান ট্রাষ্ট ও প্রবাসীদের ধন্যবাদ জানানো হয়।

সিলেট সমাচার
সিলেট সমাচার