• শনিবার   ২৮ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ১৪ ১৪২৯

  • || ২৫ শাওয়াল ১৪৪৩

সর্বশেষ:
তরমুজ ফ্রিজে রাখবেন না যে কারণে হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইউএনও মাধবপুরের মঈনুল পদ্মাসেতু দাঁড়িয়ে যাওয়ায় বিএনপির হিংসা হচ্ছে বড়লেখায় হত্যা চেষ্টা মামলায় প্রধান শিক্ষক কারাগারে বালি উত্তোলন না করার দাবিতে তাহিরপুরে মানববন্ধন বিশ্বনাথে জেলা আ’লীগের পক্ষ থেকে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরী
১৯০

কানাইঘাট সদর ইউপির নবনির্বাচিত চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ

সিলেট সমাচার

প্রকাশিত: ২০ ফেব্রুয়ারি ২০২২  

সিলেটের কানাইঘাট ৬নং সদর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান প্রভাষক আফসার উদ্দিন আহমদ চৌধুরী আনুষ্ঠানিকভাবে পরিষদের দায়িত্ব গ্রহণ করেছেন।

রবিবার বিকেল ২টায় পরিষদের ৯টি ওয়ার্ডের নির্বাচিত সদস্য ও সংরক্ষিত মহিলা ওয়ার্ডের সদস্যদের উপস্থিতিতে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে বিদায়ী চেয়ারম্যান মামুন রশিদ নবনির্বাচিত চেয়ারম্যান আফসার উদ্দিনের কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র লুৎফুর রহমান, যুক্তরাজ্য শাখা ছাত্রলীগের সহ-সভাপতি কমিউনিটি নেতা সারওয়ার কবির, নির্বাহী কর্মকর্তার প্রতিনিধি হিসাবে ছিলেন উপজেলা ডেভলাপমেন্ট অফিসার ইমরান আলী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাহাব উদ্দিন,কানাইঘাট প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুন নূর, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, বড়দেশ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জসিম উদ্দিন, শিক্ষক নেতা আনোয়ার হোসেন, মাস্টার হারুন রশিদ, সদর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আবু শহিদ, কৃষকলীগ নেতা সাহাব উদ্দিন, সাবেক ছাত্রনেতা আবু ইসহাক পান্না, উপজেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর কবির সহ ইউনিয়নের গন্যমান্যব্যক্তিবর্গ ও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

দায়িত্ব গ্রহনের পর সদর ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান এক প্রতিক্রিয়ায় বলেন, বিগত ৫ জানুয়ারি নির্বাচনে দলমতের উর্ধ্বে উঠে সদর ইউনিয়নের নাগরিকবৃন্দ আমাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিপুল ভোটে বিজয়ী করেছেন তাদের অনেক প্রত্যাশা রয়েছে আমি নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে ইউনিয়নবাসীর মুখে হাসি ফুটাতে চাই।

তিনি আরো বলেন,ঐতিহ্যবাহী সদর ইউনিয়ন উন্নয়ন দিকে থেকে অনেক পিছিয়ে রয়েছে। আমার দল আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ সকলের প্রচেষ্টায় ইউনিয়নের কাংখিত উন্নয়ন সহ ইউনিয়ন পরিষদ থেকে জনগনের জন্য নেওয়া সরকারের সকল সেবা নিষ্ঠার সাথে পৌঁছে দেওয়ার জন্য পরিষদের নির্বাচিত সকল সদস্যদের নিয়ে কাজ করব ইনশাআল্লাহ।

শপথ গ্রহনঅনুষ্ঠানে নির্বাচিত চেয়ারম্যান সহ পরিষদের সকল সদস্যদের বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে বিপুল ভাবে মাল্যভূষিত করা হয়।

সিলেট সমাচার
সিলেট সমাচার