• রোববার   ২৯ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৯

  • || ২৬ শাওয়াল ১৪৪৩

সর্বশেষ:
নেই বৈধ কাগজ, বন্ধ ৫ টি ডায়াগনস্টিক সেন্টার সরকারের খাদ্য সহায়তা পেল সিলেটের ১৩ হাজার পরিবার শাহজালাল মাজারে ওরস উপলক্ষে ‘লাকড়ি তোড়া’ উৎসব ১২ ঘণ্টায় ৭ নবজাতকের জন্ম! জাফলং গিলছে বালুখেকোরা, অভিযান-জরিমানা সেমিফাইনালে মাধবপুর বালিকা দল
৪৩

জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু

সিলেট সমাচার

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২২  

সিলেটের জৈন্তাপুর উপজেলার হরিপুর ফতেপুর এলাকায় মোটর সাইকেল ও সিএনজি'র মুখোমুখি সংঘর্ষে ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় যুবকের মৃত্যু হয়েছে।

১৮ জানুয়ারি (মঙ্গলবার) সকাল ১১টায় হরিপুর টু ফতেপুর আঞ্চলিক সড়কের ফতেপুর নামক স্থানে মোটর সাইকেল ও সিএনজি'র মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা যায়, মঙ্গলবার সকাল ১১টায় হরিপুর টু ফতেপুর আঞ্চলিক সড়কের ফতেপুর নামক স্থানে মোটর সাইকেল ও সিএনজি'র মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মোটর সাইকেল আরোহী জৈন্তাপুর উপজেলার হেমু ভেলোপাড়া (বাগেরখাল নয়াপাতন) গ্রামের মাহমুদ আলীর ছেলে ফতেপুর বাজারের ব্যবসায়ী জয়নাল আবেদীন (৩৫) গুরুত্বর আহত হয়। স্থানীয় এলাকাবাসী তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এদিকে চিকিৎসাধিন অবস্থায় রাত ১০ ঘটিকার সময় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন জয়নাল।

তার মৃত্যুর সংবাদ নিশ্চিত করেন জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জাকারিয়া মাহমুদ। 

তিনি আরোও বলেন প্রশাসনের অনুমতি নিয়ে পোষ্ট মর্টাম ছাড়া লাশ দাফনের জন্য পরিবারের পক্ষ হতে অনুমতি চাওয়া হয়েছে৷ অনুমতি পেলে আজ ১৯ জানুয়ারি বুধবার ১১টায় নামাজে জানাযা শেষে সামাজিক কবরস্থানে দাফন করা হবে। 

জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগির আহমেদ বলেন, আঞ্চলিক সড়কে দূর্ঘটনার সংবাদ পেয়েছি। গুরুত্বর আহতকে স্থানীয় জনতা সিলেট এমএজি ওসমানি হাসপাতালে প্রেরণ করেছে। রাতে চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়েছে। প্রশাসনের অনুমতির জন্য পরিবারের পক্ষ হতে আবেদন করা হয়েছে৷ নিহতের পরিবার আইনগত সহায়তা চাইলে ব্যবস্থা নেওয়া হবে।

সিলেট সমাচার
সিলেট সমাচার