• বৃহস্পতিবার   ১৮ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ৩ ১৪২৯

  • || ১৯ মুহররম ১৪৪৪

সর্বশেষ:
বৃহস্পতিবার সুনামগঞ্জে আসছেন পরিকল্পনামন্ত্রী মান্নান আওয়ামী লীগের গর্জনে কাঁপছে সিলেটের রাজপথ বাংলাদেশ সংকটে নেই, ঋণখেলাপিতে যাওয়ার ঝুঁকি কম: আইএমএফ বিদ্যুতায়িত হয়ে মৃত্যুর ঘটনায় অভিযোগ কেন্দ্রের ইনচার্জ বরখাস্ত
১৪৬

বিয়ানীবাজারে বিজয়ী-বিজিত প্রার্থীদের কোলাকুলি, মিষ্টিমুখ

সিলেট সমাচার

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০২১  

সিলেটের বিয়ানীবাজার উপজেলার ১নং আলীনগর ইউনিয়নের চেয়ারম্যান পদে বিজয়ী ও বিজিত দুই প্রার্থীর মধ্যে কোলাকুলি ও মিষ্টি বিতরণ হয়েছে।

রোববার চতুর্থ ধাপের অনুষ্ঠিত নির্বাচনে এই ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী আহবাবুর রহমান খান শিশু তার প্রতিদ্বন্দ্বী মামুনুর রশীদ মামুনকে হারিয়ে প্রথমবারের মত চেয়ারম্যান নির্বাচিত হন।

সোমবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যায় আহবাবুর রহমান শিশু তার পরিবারের সদস্যদের নিয়ে প্রতিদ্বন্দ্বী মামুনুর রশীদ মামুনের বাড়িতে যান। সেখানে দুই প্রার্থী পরস্পরের সঙ্গে কোলাকুলি ও একে অন্যকে মিষ্টি মুখ করান। এসময় অন্যদের মধ্যে মামুনুর রশীদ মামুনের মা উপস্থিত ছিলেন।

প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সঙ্গে সাক্ষাৎ শেষে নবনির্বাচিত চেয়ারম্যান আহবাবুর রহমান খান শিশু বলেন, নির্বাচনের মাঠে আমরা প্রতিদ্বন্দ্বী হলেও আমরা দুজন বাল্যবন্ধু। এছাড়া মামুনের রয়েছে দীর্ঘ দশ বছরের অভিজ্ঞতা। সুশাসন, উন্নয়ন ও অগ্রগতির জন্যে ঐক্যবদ্ধ আলীনগর দরকার আমাদের। আমরা সবাইকে নিয়ে আলীনগর ইউনিয়নকে এগিয়ে নিতে চাই। এখানে দলমত কিংবা অন্য কোন সংকীর্ণতার স্থান নাই।

উল্লেখ্য, তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এই নির্বাচনে আহবাবুর রহমান খান শিশু পান ৫৫৪৯ ভোট, এবং মামুনুর রশিদ মামুন পান ৪৯৮৭ ভোট। ইউপি নির্বাচনে অন্য দুই প্রতিদ্বন্দ্বী ছিলেন সাদেক আহমেদ চৌধুরী টুরু (স্বতন্ত্র) ও জমিয়তে উলামায়ে ইসলামের মাওলানা হোসাইন আহমদ।

আহবাবুর রহমান খান শিশুর এটা দ্বিতীয় নির্বাচন। ২০১১ সালের নির্বাচনে তিনি বর্তমান চেয়ারম্যান মামুনুর রশীদ মামুনের কাছে পরাজিত হন। পরের নির্বাচনে মামুন আওয়ামী লীগ প্রার্থী নজরুল ইসলাম জায়গীরদারকে হারিয়ে নির্বাচিত হন।

সিলেট সমাচার
সিলেট সমাচার