• বৃহস্পতিবার   ২০ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ৬ ১৪২৮

  • || ১৫ জমাদিউস সানি ১৪৪৩

সর্বশেষ:
কুলাউড়া হাসপাতালের ৯ স্টাফ করোনায় আক্রান্ত স্বাস্থ্যকেন্দ্রের মেডিকেল অফিসার করোনা আক্রান্ত শিক্ষার্থীদের আন্দোলন নিয়ে যা বলছেন শাবির শিক্ষক-শিক্ষিকা জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু পররাষ্ট্রমন্ত্রীকে নতুন বছরের শুভেচ্ছা ব্লিনকেনের শাবিঃ ‘টাকার ব্যাগ’ আর ‘পিস্তল’ রেখে উপাচার্যের কুশপুত্তলিকা
৩২

জকিগঞ্জ থানায় বীর মুক্তিযোদ্ধার জন্য সংরক্ষিত চেয়ার পাঠালেন এসপি

সিলেট সমাচার

প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০২১  

মহান বিজয় দিবসের সুবর্ণজয়ন্তীতে সম্মান জানাতে বীর মুক্তিযোদ্ধাদের জন্য ‘সংরক্ষিত চেয়ার’ পাঠিয়েছেন সিলেট জেলা পুলিশ সুপার ফরিদ উদ্দিন। বুধবার জকিগঞ্জ থানায় এসেছে এসপির পাঠানো ‘সংরক্ষিত চেয়ারটি’।

ওই দিন বিকালে জকিগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ও সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা হাজী খলিল উদ্দিন দুজন মুক্তিযোদ্ধাকে নিয়ে থানায় ব্যক্তিগত কাজে গিয়ে ওসির কক্ষে বীর মুক্তিযোদ্ধাদের জন্য সংরক্ষিত চেয়ারটি দেখে আবেগাপ্লুত হয়ে পড়েন। 

সঙ্গে সঙ্গে তিনি স্থানীয় প্রতিনিধিকে বলেন, সিলেটের পুলিশ সুপার মুক্তিযোদ্ধাদের জন্য সংরক্ষিত একটি চেয়ার থানায় পাঠিয়ে এক বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন। সরকারিভাবে এমন উদ্যোগ আরও আগে গ্রহণ করার কথা ছিল। যাই হোক অবশেষে পুলিশ সুপার বীর মুক্তিযোদ্ধাদের যথেষ্ট সম্মান দেখিয়েছেন। মুক্তিযোদ্ধারা জীবনবাজি ধরে যুদ্ধ করার সুফল এখন প্রকৃতভাবে পাচ্ছেন।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে তিনি জেলা পুলিশ সুপার ফরিদ উদ্দিনকে ধন্যবাদ জানিয়েছেন। এ সময় তার সঙ্গে ছিলেন মুক্তিযোদ্ধা সোনা মিয়া, মুক্তিযোদ্ধা মনির আলী।

জকিগঞ্জ থানার ওসি আবুল কাসেম জানিয়েছেন, অসংখ্য বীর মুক্তিযোদ্ধা বুকের তাজা রক্ত দিয়ে দেশ স্বাধীন করেছেন, তাদের সম্মান জানাতে থানায় এসপি ফরিদ উদ্দিন একটি সংরক্ষিত চেয়ার পাঠিয়েছেন। চেয়ারটি আমার কক্ষে থাকবে। এ চেয়ারে মুক্তিযোদ্ধা ছাড়া আর কাউকে বসতে দেওয়া হবে না। মুক্তিযোদ্ধারা একটি কাজে থানায় এসে চেয়ারটি দেখে আবেগাপ্লুত হয়ে পড়েন।

সিলেট সমাচার
সিলেট সমাচার