• শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ২০ ১৪২৮

  • || ২৭ রবিউস সানি ১৪৪৩

সর্বশেষ:
তাহিরপুরে শ্রীপুর উত্তর ইউনিয়নে নৌকার একক প্রার্থী সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থীদের হুশিয়ারি! নিখোঁজের দু’দিন পর রোমানার লাশ মিললো নদীতে শেষ ওভারের রুদ্ধশ্বাস লড়াইয়ে হোয়াইটওয়াশ বাংলাদেশ পরীক্ষার্থীদের হলে পৌঁছে দিচ্ছে সিলেট জেলা ছাত্রলীগ

সিলেটে জার্নিমেকার জবস-বিডিঅ্যাপস সমঝোতা স্মারক স্বাক্ষরিত

সিলেট সমাচার

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২১  

উদ্যোক্তা তৈরি ও বেকারত্ব কমাতে উদ্যোগ নিয়েছে জার্নিমেকার জবস এবং ন্যাশনাল অ্যাপস্টোর বিডিঅ্যাপস। সিলেট নগরীতে এক হয়ে কাজ করার প্রত্যয়ে এই দুই প্রতিষ্ঠানের মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। 

জার্নিমেকার জবস বেশ কয়েক বছর ধরে কাজ করে চলেছে যোগ্য চাকরি প্রার্থীদের কাজ খুঁজে দেয়া এবং প্রার্থী বাছাই করে চাকরিদাতাদের কাছে পৌঁছে দেয়া নিয়ে। একই সাথে বিডিঅ্যাপস হচ্ছে একটি দেশীয় অ্যাপ ডেভেলপমেন্ট প্লাটফর্ম যেখানে সকল ধরনের মোবাইলের উপযোগী অ্যাপস নির্মাণ করে সহজেই ডেভেলপারগণ ও উদ্যোক্তাগণ সহজেই নিজস্ব সার্ভিসটি চালু করতে পারেন এবং নিজেদের স্বাবলম্বী হিসেবে গড়ে তুলতে পারেন।

এই সমঝোতা স্মারক সাক্ষরের মূল উদ্দেশ্য হচ্ছে তরুণ সমাজের ভবিষ্যত সহজ এবং সুন্দর করে গড়ে তোলা। নিজের স্কিলকে যারা সঠিকভাবে কাজে লাগাতে পারছেন না তাদের সাহায্য করার জন্যেই এই উদ্যোগ। যুব সমাজ এই পদক্ষেপের কারণে অনেক উপকৃত হবে বলে আশা করা হচ্ছে।

বুধবার (২৪ নভেম্বর) সিলেট নগরীর কার্যালয়ে এ চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে বিডিঅ্যাপস এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন রবি আজিয়াটা লিমিটেডের জেনারেল ম্যানেজার সালাহ উদ্দিন, মিডিয়া লিমিটেডের সিইও তানিম ইসলাম, রবির ম্যানেজার অপারেশন সিফাত উল হক সনেট, বিডিঅ্যাপস বিজনেস এনগেজমেন্ট লিড মুহাম্মাদ আলতামিশ নাবিল, বিডিঅ্যাপস সিলেট টিমের বিজনেস এনগেজমেন্ট লিড মো. নাজমুল হোসাইন নাবিল। জার্নিমেকার জবসের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সিইও প্রতিম পুরকায়স্থ, চিফ ব্র্যান্ড বিল্ডিং সুমিত কর্মকার প্রমুখ।

সিলেট সমাচার
সিলেট সমাচার